fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বিজেপির উদ্যোগে বন্যায় ভেঙে যাওয়া রাস্তা মেরামত 

বিদ্যুৎ কান্তি বর্মন, ঘোকসাডাঙ্গা: মাথাভাঙ্গা ২ নং ব্লকের ফুলবাড়িতে গত বুধবার ডুডুয়া নদীর বন্যায় বেশ কয়েকটি রাস্তা ভেঙ্গে যায়। বিশেষ করে ১৫ নং বুথের মেলার ডাঙ্গা থেকে ডুডুয়া নদীর ঘাট পর্যন্ত প্রায় দুই কিলোমিটার রাস্তার বিভিন্ন অংশ বন্যায় ধসে গিয়ে বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে। ফলে যানচলাচলের সমস্যা সৃষ্টি হয়েছে। শনিবার সেই রাস্তা মেরামতের কাজে নেমেছেন বিজেপির কর্মীরা বলে স্থানীয় সূত্রে জানা যায়।

প্রবল বৃষ্টিতে ডুডুয়া নদীর জল বেড়ে যাওয়ায় গত বুধবার নদীর পার্শ্ববর্তী মেলার ডাঙ্গা, ভোলার কুঠি ,ঢ্যাপবাড়ি বিস্তীর্ণ এলাকায় বন্যার সৃষ্টি হয়।বেশ কয়েকটি রাস্তার উপর দিয়ে প্রবল জলস্রোত বয়ে যায়।বিশেষ করে মেলার ডাঙ্গা থেকে ডুডুয়া নদীর ঘাট পর্যন্ত প্রায় দুই কিলোমিটার রাস্তার বিভিন্ন অংশ ধসে গিয়ে বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে।যান চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে।ফলে যাতায়াতের সমস্যায় পড়েছেন এলাকার সাধারণ মানুষ।সাধারণ মানুষের কথা ভেবে শনিবার রাস্তা মেরামতের কাজে নেমেছেন ভারতীয় জনতা পার্টির কর্মীরা। বিজেপির ৫ নং মণ্ডল কমিটির যুব মোর্চার সাধারণ সম্পাদক অমূল্য বর্মণ জানান মেলার ডাঙ্গা থেকে ডুডুয়া নদীর ঘাট পর্যন্ত প্রায় দুই কিলোমিটার রাস্তার বিভিন্ন অংশ ধসে গিয়ে বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে। বাইক, টোটো, মারুতি যাতায়াত করতে পারছেনা। এই সময় এলাকার কেউ অসুস্থ হয়ে পড়লে তাকে অ্যাম্বুলেন্সে নিয়ে যাওয়াই মুশকিল হবে।

তিনি অভিযোগ করেন, বন্যার পর এলাকার বেশ কয়েকটি রাস্তা বেহাল অবস্থার সৃষ্টি হয়েছে, প্রশাসনের সেদিকে কোন নজর নেই। প্রশাসনের পক্ষ রাস্তা মেরামতের কোনো উদ্যোগ গ্রহণ করা হয়নি বলে তিনি অভিযোগ করেন।এবিষয়ে ফুলবাড়ি গ্রাম পঞ্চায়েত প্রধান ধনঞ্জয় অধিকারী জানান বুধবার বন্যা হয়েছে মাঝে বৃহস্পতিবার লকডাউন থাকায় কাজ করা হয়নি। তবে আমরা প্রশাসনের পক্ষ থেকে রাস্তা মেরামতের উদ্যোগ নিয়েছি।বিজেপি মিথ্যে অভিযোগ করছে,সবসময় খোজ খবর রাখছি ,যে কয়টি রাস্তা খারাপ হয়ে আছে প্রত্যেকটি রাস্তায় মেরামত করা হবে।

Related Articles

Back to top button
Close