fbpx
আন্তর্জাতিকবিনোদনহেডলাইন

করোনায় আক্রান্ত রবার্ট প্যাটিনসন! বন্ধ করে দেওয়া হল ‘দ্য ব্যাটম্যান’-র শ্যুটিংয়ের কাজ

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: এবার মারণ করোনাভাইরাসে আক্রান্ত হলেন ‘টোয়ালাইট’ খ্যাত ব্রিটিশ অভিনেতা রবার্ট প্যাটিনসন। এই করোনা অতিমারীর জেরে প্রায় চার মাস বন্ধ ছিল দ্য ব্যাটম্যানের প্রোডাকশনের কাজ। তবে ফের সেপ্টেম্বর মাস থেকে চালু হওয়ার কথা ছিল, কিন্তু সেই কাজও এখন আবারও স্তব্ধ হয়ে গেল।

মুভি স্টুডিও ওয়ার্নার ব্রাদার্সে-র তরফে বলা হয়েছে দ্য ব্যাটম্যান প্রোডাকশনের এক সদস্যের শরীরে করোনা পজিটিভ ধরা পড়েছে। কিন্তু কে আক্রান্ত তাঁর নাম প্রকাশ করা হয়নি। এও বলা হয়েছে, শ্যুটিংয়ের কাজ সাময়িকভাবে বন্ধ করে দেওয়া হয়েছে। কিন্তু কতদিন বন্ধ থাকবে তার কোনও উল্লেখ করা হয়নি। হলিউডের সাংবাদিক ও ভ্যারাইটি পত্রিকার মতে, ‘দ্য ব্যাটম্যান’ দলের সদস্যের মধ্যে রবার্টের নমুনা পরীক্ষা করালে তাঁর শরীরে করোনা ধরা পড়ে। প্রোডাকশন হাউস যাই বলুক না কেন, ওই তারকাই যে করোনা আক্রান্ত তা নিশ্চিত করে বলছেন হলিউডের রিপোর্টাররাই।

আরও পড়ুন: মেক ইন্ডিয়ার গড়ার পথে আরও এক ধাপ, একে-৪৭, ২০৩ রাইফেল উত্‍‌পাদনে চুক্তি করল ভারত-রাশিয়া

এ ব্যাপারে অভিনেতা ও ওয়ার্নার ব্রাদার্স প্রোডাকশন কেউই মুখ খোলেনি। গত বছর মে মাসে জানা যায়, মার্বেল সুপারহিরো ব্যাটম্যানের চরিত্রে আত্মপ্রকাশ করতে চলেছেন এই তারকা অভিনেতা। দ্য টোয়ালাইট সাগা সিরিজের বিখ্যাত অভিনেতা রবার্ট প্যাটিনসনের ভূমিকা নিয়ে বেশ চাঞ্চল্য তৈরি হয়েছিল। এই সিনেমার টিজারও মুক্তি পেয়েছে আগেই। মহামারীর জেরে এই ছবির শ্যুটিং বন্ধ ছিল বেশ কয়েকমাস। ২০২১ সালের জুন কিংবা অক্টোবরে মুক্তির লক্ষ্য নিয়েই শুরু হয়েছিল শ্যুটিং পর্ব। লকডাউন উঠতেই উত্তর লন্ডনে তিনদিনের জন্য ফের শ্যুটিং শুরু হয় দ্য ব্যাটম্যানের। গোটা বিশ্বেই সিনেমা ও টিভি শোয়ের কাজ শুরু হয়েছে করোনার বিধি-নিষেধ মেনেই।

 

উল্লেখ্য, অত্যন্ত কড়া বিধি মেনেই শুরু হয়েছে আমেরিকার সমস্ত সিনেমা ও টিভি প্রোডাকশনের কাজ। টেস্টিং, কোয়ারানটিন ও সোশ্যাল ডিসট্যান্সিং বজায় রেখেই সেটে সব কর্মীরা কাজ করছেন। সেই সব তালিকায় রয়েছেন প্রোডাকশন কর্মীরা, মেকআপ আর্টিস্ট, অভিনেতা-অভিনেত্রী, অতিরিক্ত ও অন্যান্য কর্মীরাও। যথেষ্ট সতর্কতা অবলম্বন করেই চলছে সমস্ত কাজকর্ম। কিছু প্রোডাকশন যেমন ইউনিভার্সাল পিকচারসের জুরাসিক ওয়ার্লড:ডোমিনিয়ন লন্ডন বা পূর্ব ইউরোপের বিভিন্ন এলাকায় শ্যুটিংয়ের কাজ শুরু হব খুব শীঘ্রই। অন্যদিকে অবতার সিক্যুয়ালের অভিনো-অভিনেত্রীরা যখন নিউ জিল্যান্ডে শ্যুটিংয়ের কাজ শুরু করলেন, তখন ফের সেখানে করোনাভাইরাসের থাবা বসিয়েছে। ফলে সেখানে আপাতত শ্যুটিংয়ের কাজ বন্ধ রয়েছে।

 

Related Articles

Back to top button
Close