fbpx
খেলাগুরুত্বপূর্ণফুটবলহেডলাইন

করোনার ডিফেন্স ছিড়ে দুর্দান্ত জয় রোনাল্ডোর

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: অবশেষে দেখা গেল আশার আলো। রোনাল্ডোর করোনা রিপোর্ট নেগেটিভ এল। আপাতত তাঁকে ‘করোনামুক্ত’ বলেই দাবি করছে তাঁর ক্লাব জুভেন্টাস।

গত ১৩ অক্টোবর পর্তুগালের হয়ে নেশনস লিগের ম্যাচ খেলতে যাওয়ার সময় সিআরসেভেনের করোনা রিপোর্ট পজিটিভ আসে। সেখান থেকে একটি ‘মেডিক্যাল ফ্লাইটে’ তাঁকে ফেরানো হয় তুরিনে। তারপর থেকে গত ১৯ দিন তুরিনেই আছেন তিনি। নিজের তুরিনের বিলাসবহুল বাড়িতে হোম আইসোলেশন কাটাচ্ছেন পর্তুগিজ তারকা। এই ১৯ দিনে তিনি জুভেন্টাসের হয়ে ৪টি ম্যাচ খেলতে পারেননি। পর্তুগালের হয়ে খেলতে পারেননি ১টি ম্যাচ। রোনাল্ডো যদিও সবকটি ম্যাচ খেলার জন্যই উদগ্রীব ছিলেন। বিশেষ করে সদ্য লিওনেল মেসির বার্সিলোনার বিরুদ্ধে তাঁর ক্লাবের চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচটি খেলার বিস্তর চেষ্টাও করেছিলেন তিনি। ওই ম্যাচের আগে বেশ কয়েকবার করোনা পরীক্ষা করা হয় তাঁর। কিন্তু সবকটি রিপোর্ট পজিটিভ আসে। শেষপর্যন্ত চির প্রতিদ্বন্দ্বীর বিরুদ্ধে খেলা হয়নি সিআরসেভেনের। সেই ম্যাচ জুভেন্টাস হারে ২–০ ব্যবধানে।

রবিবার সিরি এ ম্যাচের আগেই ফিট সার্টিফিকেট পেয়ে যেতে পারেন রোনাল্ডো। শুক্রবার রাতে তাঁর ফের টেস্ট হয়েছে। যাতে প্রথমবার নেগেটিভ রিপোর্ট এসেছে।

Related Articles

Back to top button
Close