fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

রাজকীয় গণসংবর্ধনা কিষাণ মোর্চার রাজ্য সভাপতি মহাদেব সরকারকে

শ্যামল কান্তি বিশ্বাস, চাপড়া : কিষাণ মোর্চার রাজ্য সভাপতি মহাদেব সরকার নদিয়া জেলার চাপড়া ব্লকে সংবর্ধিত হলেন।গত পরশু বিজেপি কর্মী সমর্থক আয়োজিত এই অনুষ্ঠানে মানুষের ঢল ছিল চোখে পড়ার মতো। দলীয় সংবর্ধনা কর্মসূচি হলেও এলাকার সর্বস্তরের নাগরিকবৃন্দের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে শেষ পর্যন্ত সাংগঠনিক কর্মীসভা সার্বজনীন জনসভায় পরিণত হয়।

 

 

 

এলাকার মানুষ, তাদের আবেগ ধরে রাখতে পারেননি।ঘরের ছেলে, মধ্যবিত্ত কৃষক পরিবারের সন্তান, আজ ভারতবর্ষের সর্ব বৃহৎ রাজনৈতিক দলের একটি গণসংঘঠনের রাজ্য সভাপতি। ঘটনায়, গর্বিত সংখ্যালঘু সম্প্রদায় অধ্যুষিত চাপড়া ব্লক সহ সমগ্ৰ নদীয়া জেলাবাসী,অভিমত জেলার বিজেপি জননেত্রী মায়ারানী পালের। প্রসঙ্গত উল্লেখ্য, পোড়খাওয়া রাজনীতিবিদ তথা দক্ষ সুসংগঠক মহাদেব বাবু কৃষাণ মোর্চার রাজ্য সভাপতির দায়িত্ব পাওয়ার পর থেকে জনসংযোগ বৃদ্ধি কর্মসূচিতে ভীষন ভাবে জোড় দিয়েছেন। সাংগঠনিক পরিকাঠামোর খোলনোলচে পাল্টে এক নতুন যুগের সূচনার পরিকল্পনা হাতে নিয়েছেন তিনি।

 

 

এক সাক্ষাৎকারে মহাদেববাবু জানান, বাংলার কৃষকদের আর্থসামাজিক অবস্থার পরিবর্তনের পাশাপাশি কৃষিতে ব্যাপক সংস্কারের মধ্যদিয়ে নবজাগরণ সৃষ্টি করাই এখন একমাত্র ধ্যানজ্ঞান আমার। বাংলার উৎপাদিত কৃষিপণ্য, রাজ্যের চাহিদা পূরণের পাশাপাশি আগামীতে দেশের অভ্যন্তরে বিভিন্ন রাজ্যে রপ্তানির পরিকল্পনা রয়েছে মহাদেব বাবুর।মোদিজীর নেতৃত্বে নতুন ভারত গঠনকল্পে, দেশের কৃষক সমাজের ভূমিকা অপরিসীম এবং সেই দায়িত্ব পালনে দিশা দেখাবে পশ্চিমবঙ্গ। সভায় চাপড়া জেড পি-১৮ পক্ষ থেকে বেবিনা খাতুন এবং জেড পি-২০ পক্ষ থেকে উত্তম সেন সহ বহু স্থানীয় এবং জেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button
Close