fbpx
কলকাতাহেডলাইন

দুঃস্থ মানুষের সেবায় আর.এস.এস প্রভাবিত শিক্ষক সংগঠন

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: অতিমারী করোনা ভাইরাস ও লকডাউন জনিত কারণে জনজীবন আজ বিধ্বস্ত। এই দুঃসময়ে খেটেখাওয়া মানুষের পাশে দাড়ালো অখিল ভারতীয় রাষ্ট্রীয় শৈক্ষিক মহাসঙ্ঘের শিক্ষক সংগঠন গুলি।

উত্তর ২৪ পরগনা জেলার ‘বঙ্গীয় শিক্ষক ও শিক্ষাকর্মী সঙ্ঘ’, ‘নব উন্মেষ প্রাথমিক শিক্ষক সঙ্ঘ’, ‘জাতীয়তাবাদী অধ্যাপক ও গবেষণা সঙ্ঘের শিক্ষক/শিক্ষিকা ও শিক্ষাকর্মীগণের মিলিত উদ্যোগে এবং কতিপয় কল্যাণকামী মানুষের সহযোগিতায়
গত এপ্রিল মাস থেকে এমাসের ১৪ই মে পর্যন্ত বারাসাতের বানীনিকেতন স্কুল রোডের মুখে বারাসাত নগরের হাজারের ওপরে আর্ত পীড়িত ক্ষুধার্ত মানুষের হাতে চাল, আলু, লবণ , সোয়াবিন, সঃ তেল,মুড়ি, সাবান সহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র তুলে দেওয়া হলো।

এছাড়াও স্থানীয়ভাবে প্রকৃত দুঃস্থ অসহায় মানুষ নির্বাচন করে কুপনের মাধ্যমে বারাসাতের পান্নাঝিল, কানাপুকুর, নেতাজিপল্লি, দ্বিজ হরি কলোনী, কাঠগোলা, জামতলা প্রভৃতি জায়গায় বাড়ি বাড়ি গিয়ে নিত্যপ্রয়োজনীয় ত্রাণসামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে।

এই ত্রাণ কার্যে বিশেষ করে বয়স্ক বিধবা,দিনমজুরি, পরিযায়ী কর্মহীন সাধারণ মানুষ যারা সরকারি আনুকূল্য থেকে প্রায় বঞ্চিত তারা কিছুটা হলেও উপকৃত হয়েছেন বলে মনে করেন বঙ্গীয় শিক্ষক ও শিক্ষাকর্মী সঙ্ঘের জেলা সভাপতি
ও জেলা সম্পাদক শ্রী গনেশচন্দ্র সর্দার।

Related Articles

Back to top button
Close