fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

আসানসোলে শাসকদলের গোষ্ঠীকোন্দল প্রকাশ‍্যে, তৃণমূল কার্যালয়ে হামলার অভিযোগ দলেরই কর্মীদের বিরুদ্ধে

শুভেন্দু বন্দোপাধ্যায়, আসানসোল: আসানসোলের বারাবনি থানার বারাবনি ব্লকের পুঁচড়া গ্রাম পঞ্চায়েতের মদনপুরের বাঁধাপুকুর এলাকায় তৃণমূল কংগ্রেসের কার্যালয়ে মঙ্গলবার ভাঙচুর চালানো কয়েকজন দুষ্কৃতী। তারা দলেরই কর্মী বলে পরিচিত এলাকায়। ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। খবর পেয়ে এলাকায় বারাবনি থানার পুলিশ আসে।

যাদব সাজি নামে তৃণমূল কংগ্রেসের এক নেতা বলেন, তিনদিন আগেই বারাবনি ব্লকের নব নির্বাচিত ব্লক সভাপতি ও ব্লক যুব সভাপতি কে সম্বর্ধনা দেওয়া হয়েছিলো এখানে। গ্রামের প্রচুর মানুষ এখানে সেদিন উপস্থিত হয়েছিলেন। হয়তো এখানকার কেউ কেউ সেই সভায় এত মানুষ দেখে হতাশ হতে পড়েন। এদিকে এই গ্রামের বাসিন্দা তৃণমূল কংগ্রেস কর্মী শেখ আখতার হোসেন অভিযোগ করে বলেন, সোমবার রাতে শ্যালকের বিয়ে উপলক্ষে শ্বশুর বাড়িতে যাচ্ছিলাম। সেই সময় রাস্তায় চারজন আমাকে ধরে মারধর করে।

তার দাবি, ওই অনুষ্ঠানে তিনি সেদিন বড় ভূমিকা নিয়েছিলেন। মঙ্গলবার সকালে বারাবনি থানায় গিয়ে অভিযোগ করে তিনি এই দলীয় অফিসে এসে বসেছিলেন যাদব সাজির সঙ্গে। তখনই গ্রামেরই বাসিন্দা তৃণমূল কংগ্রেসের কর্মী বলে পরিচিত ৮-১০ জন এই ষঅফিসে ঢুকে চেয়ার টেবিল ভাঙচুর করে দেয়। দলের নেতারা বিষয়টা দেখছেন বলে তারা এদিন বলেন।

তারা আরও বলেন , নেতারা কি বলবেন সেই জন্য অপেক্ষা করে আছি। অন্যদিকে, বারাবনি তৃনমুল কংগ্রেসের ব্লক সভাপতি অসিত সিং বলেন, অভিযোগ পেয়েছি। সবার সঙ্গে বসে বিষয়টা নিয়ে কথা বলব। পুলিশ জানায়, অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করা হচ্ছে।

Related Articles

Back to top button
Close