fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বৈষ্ণবচক ও গৌরাঙ্গচকে সরকারি সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত করার অভিযোগ উঠল শাসক দলের বিরুদ্ধে

বাবলু বন্দ্যোপাধ্যায়, কোলাঘাট: পূর্ব মেদিনীপুর জেলার কোলাঘাট ব্লকের বৈষ্ণবচক অঞ্চলের বৈষ্ণবচক ও গৌরাঙ্গচক বুথে সরকারি সুযোগ সুবিধা থেকে বঞ্চিত করার হুঁশিয়ারি আসছে বলে বিরোধীরা অভিযোগ করছে শাসকদলের বিরুদ্ধে। ভারতীয় জনতা পার্টির অন্যতম সংগঠন মহিলা মোর্চার সংগঠন শ্রীবৃদ্ধি পাওয়ার জন্যই বাড়িতে বাড়িতে গিয়ে ১০০ দিনের কাজ, ইন্দ্রা আবাস যোজনা থেকে শুরু করে সরকারি সুযোগ-সুবিধা পাওয়া থেকে বঞ্চিত হবে। এমনই হুমকির সুর ওই বুথের নির্দল প্রার্থী মানব সামন্তের বিরুদ্ধে অভিযোগ।

বর্তমানে ওই নির্দল প্রার্থী শাসক তৃণমূল দলে অন্তর্ভুক্ত হয়েছে বলে খবর। যার বিরুদ্ধে এমন অভিযোগ সম্পূর্ণভাবে মিথ্যা বলে জানিয়েছেন। মানববাবু জানান, মমতা ব্যানার্জীর উন্নয়ন বিরোধীদের ভালো লাগছে না বলেই এমন সব ভিত্তিহীন অভিযোগ করা  হচ্ছে।

ভারতীয় জনতা পার্টির পক্ষ থেকে বৈষ্ণবচক অঞ্চলে বিষয়টি অবগতও করা হয়। প্রতিনিধি দলে ছিলেন ভারতীয় জনতা পার্টির অন্যতম নেতৃত্ব বিশ্বনাথ রাম, সহদেব জানা, সমীর চন্দ্র মন্ডল,  দেবব্রত মন্ডল, প্রবীর বেরা সহ স্থানীয় নেতৃত্ব। বিশ্বনাথ রামের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিজেপি সহ তার শাখা সংগঠন গুলি ক্রমাগত শক্তি বৃদ্ধির ফলেই হতাশাগ্রস্ত হয়ে শাসক দল কর্মীদের বাড়ি বাড়ি গিয়ে এমন সব কথা বলছে।  অঞ্চলের কাছে দাবি রাখা হয়েছে বিষয়টি যথাযথ ভাবে দেখতে।না দেখলে  আগামী দিনে বৃহত্তর আন্দোলনের পথে দল শামিল হবে।

এ বিষয়ে বৈষ্ণবচক অঞ্চলের তৃণমূল প্রধান চিম্ময় মাইতির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, এমন খবর আমার কাছে নেই, যদি কেউ অভিযোগ করে তার সত্যতা আছে কিনা সেটাও তো দেখতে হবে।  অঞ্চল অফিসে গিয়ে ঘটনার সত্যতা যাচাই করে বিষয়টি নজরে আনবেন বলে তিনি জানিয়েছেন।

 

Related Articles

Back to top button
Close