fbpx
কলকাতাহেডলাইন

সুশান্ত কাণ্ডে নয়া মোড়, স্বজনপোষণে লিপ্তদের ছবি বয়কটের ঘোষণা রূপা গঙ্গোপাধ্যায়ের

শরণানন্দ দাস, কলকাতা: বলিউডের তরুণ অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যুর পর থেকেই স্বজনপোষণের অভিযোগ নিয়ে হৈচৈ শুরু হয়েছে। এই আবহেই বিজেপির রাজ্যসভার সাংসদ রূপা গঙ্গোপাধ্যায় জানালেন বলিউডে স্বজনপোষণে লিপ্তদের ছবি দেখবেন না। রূপার বক্তব্য, বলিউডের বিশেষ কয়েকজন রয়েছেন যাঁরা নির্লজ্জভাবে স্বজনপোষণ করেন। এবার সেইসব ব্যক্তিদের ছবি তিনি বয়কট করবেন।

তিনি বলেছেন,’ আমি বিশেষ কয়েকজন বলিউডের ছবি নির্মাতার ফিল্ম আর দেখবো না। কারণ তাঁরা দেশকে একটা বার্তা দিয়েছেন, ছোট শহর থেকে আসা ছেলেমেয়েদের ইণ্ডাস্ট্রিতে আসা উচিত নয়। বাবা মায়েরা নিশ্চয় তাঁদের ছেলেমেয়েদের সাহায্য করতে পারেন, কিন্তু সেটা এমন পর্যায়ে পৌঁছে যাওয়া উচিত নয় যা কাউকে মৃত্যুর দিকে ঠেলে দেবে।’ সুশান্ত সিং রাজপুতের অকাল মৃত্যুর ঘটনায় আগেই সিবিআই তদন্ত চেয়েছিলেন, একাধিক টুইটও করেছেন।

আরও পড়ুন: হাওড়া- শিয়ালদা শাখায় সব স্টেশনে নাও দাঁড়াতে পারে লোকাল ট্রেন

এবার ছবি বয়কটের কথা জানালেন। সুশান্ত সত্যিই আত্মহত্যা করেছেন কি না সে বিষয়েও সন্দেহ প্রকাশ করেছেন। রূপার বক্তব্য, ঘরে কোন চেয়ার বা টুল ছিলনা যার উপর উঠে সুশান্ত ফাঁস লাগাতে পারেন। কোন সুইসাইড নোটও পাওয়া যায়নি। তাঁর প্রশ্ন তাহলে পুলিশ কেমন করে জানলো এটা আত্মহত্যা? তাছাড়া সুশান্তের মৃত্যুর পর যে ছবিটি সামাজিক মাধ্যমে চলে এসেছিল তাতে সুশান্তের মুখে ফাঁস দিয়ে ঝুলে পড়ার পর যে অভিব্যক্তি হয় তা দেখা যায়নি। রূপা অবশ্য জানিয়েছেন, একজন সাধারণ নাগরিক হিসেবে সোশ্যাল মিডিয়ায় নিজের মতামত জানিয়েছেন, তাই নিজের দল বা দলের কোন নেতাকে এ বিষয়ে জড়ান নি।

Related Articles

Back to top button
Close