fbpx
কলকাতাগুরুত্বপূর্ণহেডলাইন

আক্রান্ত বিজেপি নেতা সব্যসাচী দত্ত, দলীয় কর্মীর বাড়িতে ঢোকার মুখে ‘গো ব্যাক’ স্লোগান

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: দলীয় কর্মীর বাড়িতে ঢোকার মুখে বাধা। সব্যসাচী দত্তকে ঘেরাও করে তুমুল বিক্ষোভ। তাঁর গাড়িতে হামলা চালানো হয়। এমনকী ‘গো ব্যাক’ স্লোগান দেওয়া হয় বলেও দাবি বিজেপি নেতার। এই ঘটনাকে কেন্দ্র করে সোমবার উত্তপ্ত হয়ে ওঠে লেকটাউনের দক্ষিণদাঁড়ি। ঘটনায় আহত তৃণমূলের প্রাক্তন বিধায়ক। ঘটনায় আহত হয়েছেন সব্যসাচী। অন্যদিক, বিজেপিরও বেশ কয়েকজন কর্মী আহত হয়েছে বলে জানা যাচ্ছে। দুপক্ষের হাতাহাতিতে উত্তপ্ত হয়ে উঠেছে লেকটাউন এলাকা। অভিযোগ, এই ঘটনার পিছনে সুজিত বসুর অনুগামীরাই রয়েছে বলে চাঞ্চল্যকর অভিযোগ বিজেপির। যদিও স্থানীয় তৃণমূল নেতৃত্ব এই ঘটনার সঙ্গে তাঁদের কোনও যোগ নেই বলেই উড়িয়ে দিয়েছে। ইতিমধ্যে ঘটনায় লেকটাউন থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটঁনার তদন্ত শুরু করেছে পুলিশ।

অভিযোগ, বেশ কয়েকদিন ধরে ওই এলাকার বাসিন্দা এক বিজেপি কর্মীকে হুমকি দেওয়া হচ্ছিল। তাঁর বাড়ির বিদ্যুত্‍ সংযোগও কেটে দেয়। তাঁর বাড়ি লক্ষ্য অজ্ঞাতপরিচয় বেশ কয়েকজন ইট-পাথর ছোঁড়ে বলেও অভিযোগ। তার ফলে আতঙ্কিত গেরুয়া শিবিরের ওই কর্মী। সোমবার দলের ওই কর্মীর বাড়িতে যাওয়ার কথা ছিল সব্যসাচী দত্তের। সেই অনুযায়ী কিশোর সাহা, পীযূষ কানোরিয়া-সহ বেশ কয়েকজন দলীয় কর্মীদের নিয়ে দক্ষিণদাঁড়ি এলাকায় যান সব্যসাচী দত্ত। অভিযোগ, বিজেপি কর্মীর বাড়ির সামনে গাড়ি পৌঁছনো মাত্রই ‘গো ব্যাক’ স্লোগান দেওয়া হয়। তাঁর গাড়িও আটকে দেওয়া হয়। যদিও তাঁর ব্যক্তিগত নিরাপত্তারক্ষীরাই পরিস্থিতি সেই সময় সামাল দেন। বিজেপি কর্মীর বাড়িতে পৌঁছন সব্যসাচী দত্ত। ইতিমধ্যে ঘটনায় লেকটাউন থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

আরও পড়ুন:  আপনি চোখ রাঙালেও মানুষ নতজানু হয়ে আপনার কথা মেনে নেবে না: সূর্যকান্ত

সব্যসাচী দত্ত বলেন, ‘আমার কর্মী-সমর্থকদের মারধর করা হয়েছে। আমাকেও মারা হয়েছে। আমার গাড়ি ভাঙচুর করা হয়েছে। আমি যদি বহিরাগত হয়ে থাকি তাহলে এখানে যারা বিধায়কের নামে শ্লোগান দিচ্ছে সেও বহিরাগতই হবে।’ তাঁর দাবি, তৃণমূলের এক প্রভাবশালী নেতার উসকানিতে তাঁকে ঘিরে বিক্ষোভ করা হয়েছে। যদিও তৃণমূল সেই অভিযোগ খারিজ করে দিয়েছে। ঘটঁনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Related Articles

Back to top button
Close