fbpx
খেলাহেডলাইন

স্বাধীনতা দিবসে শ্রদ্ধা জানিয়ে শুভেচ্ছা বার্তা শচীন, বিরাট-যুবরাজের

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক:  ৭৪ তম স্বাধীনতা দিবসে দেশবাসীকে শুভেচ্ছা জানালেন ভারতীয় ক্রিকেট কিংবদন্তি শচীন তেন্ডুলকর। তবে এবারের ১৫ অগাস্ট একটু হলেও আলাদা সেই বার্তাই দিলেন মাস্টার ব্লাস্টার। এবার দেশের স্বাধীনতা যুদ্ধের লড়াই যেন অদৃশ্য শত্রুর সঙ্গে। তা হল মারণ ভাইরাস কোভিড-19।করোনার বিরুদ্ধে লড়াইয়ের কথা দেশবাসীকে মনে করিয়ে দিলেন সচিন।  টুইটে তিনি লেখেন, “এবারের ১৫ অগাস্ট দিনটা একেবারেই আলাদা। এবার আমাদের সামনে একটাই শত্রু। অদৃশ্য কোভিড-১৯।  শৃঙ্খলা মেনে ১.৩ বিলিয়ন দেশবাসী একসঙ্গে আমরা লড়াই করে এই ভাইরাসকে হারিয়ে জয়ী হব।”

স্বাধীনতা দিবসে দেশবাসীকে শুভেচ্ছা জানালেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। বিরাট কোহলির পাশাপাশি টিম ইন্ডিয়ার প্রাক্তন অলরাউন্ডার যুবরাজ সিংও দেশের সেনাকে শ্রদ্ধা জানিয়ে টুইট করেছেন। ভারত অধিনায়ক বিরাট কোহলি টুইট করে লিখলেন, “স্বাধীনতা দিবসে দেশবাসীকে শুভেচ্ছা। এগিয়ে চলুক আমার দেশ এই প্রার্থনা করি। বিশেষ করে দেশের সেনা যাঁরা প্রতিমুহূর্তে সামনে থেকে লড়াই করে আমাদের দেশকে রক্ষা করে চলেছেন তাঁদের শ্রদ্ধা জানাই। জয় হিন্দ।”

প্রাক্তন ভারতীয় অলরাউন্ডার যুবরাজ সিং টুইটে দেশবাসীকে ৭৪ তম স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়ে লেখেন, “দেশকে বাঁচাতে সেনারা প্রতিদিন নিজেদের জীবনকে উত্সর্গ করে চলেছেন। দেশের নাগরিক হিসেবে তাঁদের এই ত্যাগকে আমাদের শ্রদ্ধা জানানো উচিত্। ২০২০ সালে আমরা কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। আমরা একসঙ্গে এই কঠিন সময় ঠিক পার করব।”

 

Related Articles

Back to top button
Close