fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

‘সেফ ড্রাইভ সেভ লাইফ’ চার বছর পূর্ণ হল, পুলিশের উদ্যেগে বিশেষ অনুষ্ঠান

শ্যামল কান্তি বিশ্বাস : অবশেষে চার বছর পূর্ণ করল রাজ্য পুলিশের জনসচেতনতামূলক পড়ল অভিযান ‘সেফ ড্রাইভ সেভ লাইফ’। সেই উপলক্ষে বৃহস্পতিবার নদীয়ায় রানাঘাট এবং কৃষ্ণনগর জেলা পুলিশের পক্ষ থেকে জেলা ব্যাপী প্রতিটি থানার উদ্যোগে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এই অনুষ্ঠানের মধ্যদিয়ে পথ নিরাপত্তার সাথে যুক্ত থাকা পুলিশকর্মী সহ সিভিক ভলেন্টিয়ার্সদের দক্ষতার নিরিখে,সন্মান প্রাপকদের পুরষ্কৃত করা হয়।

এছাড়াও পথ নিরাপত্তা বিষয়ক ক্যুইজ প্রতিযোগিতা সহ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজিত হয়।

কৃষ্ণনগরের অনুষ্ঠানে জেলা শাসক বিভূ গোয়েল,পুলিশ সুপার জাফর আজমল কিদোয়াই,কারা মন্ত্রী উজ্জ্বল বিশ্বাস উপস্থিত ছিলেন। এদিকে রানাঘাট পুলিশ জেলার উদ্দোগে হাঁসখালি থানার ব্যাবস্থাপনায় বগুলা ডাকবাংলো ময়দান সংলগ্ন পুলিশ ফাঁড়ির সামনে পথ নিরাপত্তা বিষয়ক এক বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়। নৃত্য শিল্পী শ্রীজিতা ঢালির দেশাত্মবোধক নৃত্য পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভসূচনা হয়।

অনুষ্ঠানে সন্মানীয় অতিথি বর্গের আসন অলংকৃত করেন, হাঁসখালি পঞ্চায়েত সমিতির সভাপতি মুনমুন বিশ্বাস,বগুলা গ্ৰাম পঞ্চায়েতের প্রধান শ্রীমতি রত্না ঢালি সহ প্রমূখ।সমগ্ৰ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, হাঁসখালি থানার ও,সি, রজনী কান্ত বিশ্বাস।

Related Articles

Back to top button
Close