fbpx
গুরুত্বপূর্ণদেশবিনোদনহেডলাইন

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে এবার প্রতিক্রিয়া দিলেন সলমন খান

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর প্রায় এক সপ্তাহ বাদে মুখ খুললেন সলমন খান। শনিবার একটি টুইট করেছেন তিনি।

সেই টুইটে তিনি ভক্তদের উদ্দেশ্যে লিখেছেন, ‘আমার ভক্তদের কাছে অনুরোধ, সুশান্তের ভক্তদের পাশে থাকুন। ওদের কথায় কিছু মনে করবেন না, ওদের আবেগের কথাটা ভাবুন। দয়া করে ওদের পরিবার ও ভক্তদের পাশে থাকুন।’

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে স্বজনপোষনের অভিযোগ তুলেছেন অনেকেই। অভিযুক্তদের তালিকায় রয়েছেন সলমন খান। একাধিক অভিনেতার কেরিয়ার নষ্ট করে দেওয়ার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। সুশান্তের মৃত্যুতে বিহারের মজফফরপুরের একটি আদালতে মামলা দায়ের হয়েছে। অভিযুক্ত হিসেবে নাম রয়েছে সলমন খান, করণ জোহর, সঞ্জয় লীলা বনশালি, একতা কাপুরের।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশ পেয়েছে। সেই ভিডিওতে মাধ্যমে জিয়া খানের মা তাঁর মেয়ের মৃত্যুর জন্য সলমন খানকে কাঠগড়ায় দাঁড় করিয়েছিলেন।

জানা গিয়েছিল যে, সূরজের সন্তানের মা হতে চলেছেন জিয়া। কিন্তু সূরজ জিয়াকে গর্ভপাত করাতে বাধ্য করেছিলেন যার ফলে তাঁর প্রবল রক্তক্ষরণ হয়েছিল। এর পরেই তিনি সিদ্ধান্ত নেন আত্মঘাতী হওয়ার। আর সেইসময় সূরজকে আরেক করার অভিযোগ উঠেছিল সলমন খানের বিরুদ্ধে।

এই এরপর ফের সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে কাঠগড়ায় দাঁড় করানো হল সলমন খানকে।

Related Articles

Back to top button
Close