fbpx
গুরুত্বপূর্ণদেশবিনোদনহেডলাইন

রাজপাটে আর নেই রাজপুত… তবু জনরোষে কুপোকাত চুলবুল

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক:   থ্রি ইডিয়টস ছবিতে জন লোবোর  আত্মহত্যার কথা মনে আছে তার স্বপ্নের ড্রোন ওড়াতে না পেরে শেষ পর্যন্ত গলায় গলা দড়ি দিয়ে হোস্টেল রুমে শুয়ে পড়েছিলেন জন। সে আত্মহত্যার পেছনে কিন্তু খুনের ইঙ্গিত দিয়েছিলেন ইডিয়টস এর রাঞ্চো। “বো এক মার্ডার থা”….

এবার অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যাকে ঘিরে কার্যত এমনই পরিস্থিতি দেখা দিয়েছে বলিউড নগরী মুম্বাইতে আঙ্গুল উঠেছে সালমান খান সহ একাধিক বলিউড প্রযোজক-অভিনেতা দের বিরুদ্ধে।

এ বার সেই বিক্ষোভের আঁচ গিয়ে পড়ল সরাসরি বজরঙ্গি ভাইজানের বাড়ির সামনে। অনলাইনে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, সলমানের বান্দ্রার বাড়ির সামনে তাঁর বিইং হিউম্যান স্টোর বন্ধ করে দেওয়ার দাবিতে বিক্ষোভে শামিল হয়েছেন বহু মানুষ। সেখানে ‘সলমান খান মুর্দাবাদ’ স্লোগানও শোনা গিয়েছে।

যদিও এই খবর প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই তত্‍‌পরতা দেখিয়েছে মুম্বই পুলিশ। বিক্ষোভের ভিডিয়োটি ট্যাগ করে ট্যুইটে বলেছে, ‘বান্দ্রা থানার শীর্ষ পুলিশকর্তাদের সঙ্গে কথা হয়েছে।’

অন্যদিকে মৃত্যুর পেছনে অভিযুক্ত করান জহার আলিয়া ভাট টুইটার ফলোয়ার ইতিমধ্যেই অনেকটাই কমে গিয়েছে। পাশাপাশি এই পাওয়ার নবীর বিরুদ্ধে মামলায় সুশান্তের মৃত্যুর সাক্ষী হয়ে তাতে রাজি হয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।  অভিযুক্তদের বিরুদ্ধে দায়ের হওয়া মামলায় সিঁদুরে মেঘ ডাকছে বলিউডের একাংশ।

Related Articles

Back to top button
Close