fbpx
কলকাতাগুরুত্বপূর্ণবিনোদনহেডলাইন

‘পরিবারের একজনকে হারালাম’, সৌমিত্রের স্মৃতিচারণায় সন্দীপ রায়

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: টানা ৪০ দিনের লড়াইয়ের পর রবিবার হার মানলেন কিংবদন্তী অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। তাঁর এভাবে চলে যাওয়ায় সিনে জগতে নেমে এসেছে গভীর শোকের ছায়া। এহেন অবস্থায় এবার তাঁকে নিয়ে স্মৃতিচারণ করলেন সন্দীপ রায়।

তিনি বলেন, ‘৬০ বছরের বেশি সময় ধরে চেনাশোনা, পরিবারের একজনকে হারালাম। ভীষণ খারাপ লাগছে। ওঁর সঙ্গে কাজ করতে ভীষণ পছন্দ করতেন বাবা। তাঁদের মধ্যে অদ্ভুত একটা কেমিস্ট্রি ছিল।’

প্রসঙ্গত, রবিবাসরীয় সকালে হঠাৎ করেই নক্ষত্রপতন। শেষ হল এক স্বর্ণ যুগের। ৮৫ বছর বয়সে রবিবার শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন বাংলার তথা ভারতের চলচ্চিত্র জগতের কিংবদন্তী নায়ক সৌমিত্র চট্টোপাধ্যায়।

এদিন অভিনেতার মরদেহ বেলভিউ হাসপাতাল থেকে দুপুর ২ টো নাগাদ প্রথমে নিয়ে যাওয়া হয় অভিনেতার গল্ফ গ্রিনের বাড়িতে। গল্ফ গ্রিন থেকে অভিনেতার মরদেহ নিয়ে যাওয়া হয় টেকনিশিয়ান স্টুডিওতে। সেখান থেকে ৩.৩০ নাগাদ অভিনেতার মরদেহ নিয়ে যাওয়া হয় রবীন্দ্রসদনে। ৫.৩০ পর্যন্ত রবীন্দ্রসদনে ছিল অভিনেতার মরদেহ। সেখান থেকে পদযাত্রা করে সুরক্ষা দূরত্ব বজায় রেখে কেওড়াতলা মহাশ্মশানে শেষকৃত্যর জন্য নিয়ে যাওয়া হয় অভিনেতা মৃতদেহ। সন্ধ্যা ৬ টা থেকে সাড়ে ৬ টা নাগাদ গান স্যালুটে সম্মান জানিয়ে শেষকৃত্য সম্পন্ন হয় অভিনেতার।

Related Articles

Back to top button
Close