fbpx
দেশবিনোদনহেডলাইন

মুম্বাই পুলিশের ডাক পেলেন সুশান্তের শেষ নায়িকা সঞ্জনা

যুগশঙ্খ ডিজিটাল ডেস্কঃ সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে এ বার পুলিশি ডাক পেলেন সুশান্তের শেষ ছবি দিল বেচারার নায়িকা সঞ্জনা সাংঘি। ইতিমধ্যেই বলিউডের অনেককেই এর মধ্যে জেরা করেছে বান্দ্রা পুলিশ। বেশ কয়েকজনের বয়ানও রেকর্ড করা আছে। যে বড় সেই তালিকায় নাম জুড়তে চলেছে সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’-র নায়িকা সঞ্জনা সাংহি-র নাম। সূত্রের খবর, সোমবার সঞ্জনাকে জেরা করতে চলেছে বান্দ্রা পুলিশ।

‘দিল বেচারা’ ছবিতেই বলিউডে ডেবিউ করছেন সঞ্জনা। আগামী ২৪ জুলাই ডিজনি হটস্টারে রিলিজ হবে সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি। করোনাভাইরাসের সংক্রমণের কারণে বন্ধ রয়েছে সিনেমা হল। তাই অন্যান্য ছবির মতোই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে এই ছবি। তবে করোনাই যে সুশান্তের শেষ ছবি অনলাইনে রিলিজের একমাত্র কারণ তা মানতে নারাজ অনেকেই। অভিনেতার ভক্তদের অনেকের পাশাপাশি ইন্ডাস্ট্রির কলাকুশলীদের একাংশের অভিযোগ, বিটাউনের ‘প্রভাবশালী’-দের কারণেই এমনটা হচ্ছে। অবিলম্বে ‘দিল বেচারা’-র দাবি জানিয়েছেন দর্শকদের একটা বড় অংশ। এমনকি সুশান্তের এক তুতো ভাইসর কথায়, “প্রয়োজনে আদালতে যাব আমরা।”

অভিনেতার মৃত্যুতে অন্তত ২৫ জনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। অভিনেতার পরিবারের পাশাপাশি তাঁর কোম্পানির লোকজনকেও জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। বলিউডের কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবরা এবং মডেল-অভিনেত্রী রিয়া চক্রবর্তীকেও জেরা করেছে পুলিশ। মুকেশ এবং রিয়া দু’জনেই ছিলেন সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু।

এছাড়াও যশ রাজ ফিল্মসের দুই প্রাক্তন আধিকারিক এবং কাস্টিং  ডিরেক্টরকেও জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। বিটাউনের সবচেয়ে নামকরা এই প্রোডাকশন হাউসের প্রাক্তন ভাইস প্রেসিডেন্ট এবং বর্তমানে নেটফ্লিকসের পরিচালক অক্ষয় সিংকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। অক্ষয় প্যাটেল নামে যশ রাজ ফিল্মসের আর এক প্রাক্তন আধিকারিককে জেরা করেছে পুলিশ। এছাড়াও ওয়াইআরএফ-এর কাস্টিং ডিরেক্টর শান্নো শর্মাকেও জেরা করেছে বান্দ্রা পুলিশ।

Related Articles

Back to top button
Close