fbpx
কলকাতাদেশহেডলাইন

কঙ্গনা রানাউত প্রসঙ্গে শিবসেনা নেতা সঞ্জয় রাউতকে হুমকি ফোন, টালিগঞ্জ থেকে গ্রেফতার যুবক

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক:  কঙ্গনা রানাউতের প্রসঙ্গে শিবসেনা নেতা সঞ্জয় রাউতকে হুমকি ফোন করার অভিযোগে কলকাতা থেকে গ্রেফতার এক যুবক। ধৃতকে শুক্রবার আলিপুর আদালতে পেশ করা হবে। মুম্বই নিয়ে যাওয়ার জন্য ট্রানজিট রিমান্ডের আবেদন জানানো হবে।

প্রসঙ্গত, দিন সাতেক আগে শিবসেনা নেতা সঞ্জয় রাউতের বিরুদ্ধে তাঁকে প্রকাশ্যে হুমকি দেওয়ার অভিযোগ তোলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। তাঁর অভিযোগ, ‘সঞ্জয় রাউত আমাকে প্রকাশ্যে হুমকি দিয়েছেন,  আমি যেন আর মুম্বইতে না ফিরি।’ যদিও পাল্টা সঞ্জয় রাউত জানিয়েছেন,  “হুমকি আমরা দিই না। কঙ্গনা আসলে মুখ মাত্র,  ওঁর পেছনে অন্যের ‘লাউডস্পিকার’ বাজছে।”  তাঁর প্রশ্ন, মুম্বইতে থেকে অভিনেত্রী কীভাবে মুম্বইকে অপমান করতে পারেন?

জানা গিয়েছে, ওই যুবকের নাম পলাশ বসু। ৪০ বছরের পলাশ একটি জিমের প্রশিক্ষক। তিনিই ভয়েস ওভার ইন্টারনেট প্রোটোকল প্রযুক্তি ব্যবহার করে সঞ্জয় রাউতকে ফোনে হুমকি দেন বলে অভিযোগ। ফোনের আইপি অ্যাড্রেস দেখে কলকাতা পুলিশের সঙ্গে যোগাযোগ করে মুম্বই পুলিশ। তারপরেই বৃহস্পতিবার রাতে গ্রেফতার করা হয় পলাশকে। তাঁর মোবাইল ও ল্যাপটপ বাজেয়াপ্ত করা হয়। পলাশের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহীতার মামলা দায়ের করা হয়েছে বলে খবর। শুক্রবার তাঁকে আলিপুর আদালতে পেশ করা হবে বলে জানা গিয়েছে। ধৃতকে মুম্বই নিয়ে যাওয়ার জন্য ট্রানজিট রিমান্ডের আবেদন করবে মুম্বই পুলিশ, এমনটাই জানা গিয়েছে।

আরও পড়ুন: আদালতে খারিজ রিয়ার জামিনের আবেদন, আপাতত অভিনেত্রীর ঠিকানা মুম্বইয়ের বাইকুল্লা জেল

অন্যদিকে এই অভিযোগ ভিত্তিহীন বলেই জানিয়েছে পলাশের পরিবার। তাঁর আইনজীবীর দাবি, পলাশ কোনও দিনই কঙ্গনার ভক্ত নন। তাহলে কেন শিবসেনা সাংসদকে হুমকি দেবেন তিনি। তাঁর দাবি, অভিযোগ প্রমাণ করতে পারেনি মুম্বই পুলিশ। জোর করে গ্রেফতার করা হয়েছে পলাশকে। কঙ্গনার সঙ্গে সঞ্জয় রাউতের গণ্ডগোলের সূত্রপাত কয়েক দিন আগে। বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরে মুম্বইকে ‘পাক অধিকৃত কাশ্মীরের’ সঙ্গে তুলনা করেন অভিনেত্রী। তাতেই চটে যান সঞ্জয়। তিনি সাংবাদিকদের সামনে কথা বলতে গিয়ে বলেন, যেমনভাবে কঙ্গনা রানাওয়াত মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করেছেন, তাঁর কি সাহস রয়েছে আহমেদাবাদকে মিনি পাকিস্তানের সঙ্গে তুলনা করার।

Related Articles

Back to top button
Close