fbpx
দেশবিনোদনহেডলাইন

নিশানায় সারা আলি খান রকুলপ্রীত সিং! NCB-র জেরায় বিস্ফোরক অভিযোগ রিয়ার

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: সুশান্ত কাণ্ডে মাদক যোগের ঘটনায় গ্রেফতার হয়েছেন রিয়া চক্রবর্তী। জেরায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোকে বলিউডের একঝাঁক তারকার নাম ফাঁস করেছেন রিয়া। অভিনেত্রীর দাবি এই তারকাদের সকলেই মাদক সেবন বা ড্রাগ চক্রের সঙ্গে জড়িত। সূত্রের খবর, এই তালিকায় রিয়া নাকি নাম করেছেন নবাব কন্যা সারা আলি খান, রকুলপ্রীত সিং, ফ্যাশন ডিজাইনার সিমন খাম্বাটা, সুশান্তের বন্ধু এবং প্রাক্তন ম্যানেজার রোহিনী আইয়ার এবং পরিচালক মুকেশ ছাবরার।

জানা যাচ্ছে, এনসিবির দুই পদস্থ আধিকারিক কে পি এস মালহোত্রা এবং ডি জি আস্থানা বৈঠক শুরু করেছেন। বি টাউনের ওই হাই প্রোফাইল ব্যক্তিদের সমন পাঠানোর আগে সম্পূর্ণ প্রস্তুতি সেরে ফেলতে চাইছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসাররা। তবে এনসিবির সামনে রিয়া বলিউডের যে তারকা-সহ পরিচালক, প্রযোজকদের নাম নিয়েছেন, সে বিষয়ে কিছু জানা যায়নি।

শোনা গিয়েছে, সুশান্তের মৃত্যুতে মাদক যোগের ঘটনায় ২৫ জন বলিউড তারকাকে নাকি ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদের জন্য ডেকেছে নারকোটিক্স ব্যুরো। ১৫ জনের উপর বিশেষ ভাবে নজর রাখা হয়েছে। এর আগে বলিউডের প্রথম সারির একাধিক তারকার বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগ এনে গর্জে উঠেছেন কঙ্গনা রানাওয়াতও। পরিচালক-প্রযোজক করণ জোহর এবং তাঁর বাড়ির ব্যক্তিগত পার্টিকে নিশানা বানিয়েছিলেন কঙ্গনা। রণবীর কাপুর, রণবীর সিং, আদিত্য চোপড়া, মহেশ ভাট, রাজীব মাসান্দ ও আরও অনেকের নামেই বিস্ফোরক সব অভিযোগ করেছিলেন কঙ্গনা। এমনকি তাঁদের ড্রাগ টেস্টের দাবিও জানিয়েছেন হিমাচল কন্যা।

আরও পড়ুন: সোমালিয়ায় আত্মঘাতী জঙ্গি হামলা, নিহত ৬, আহত ২০

গ্রেফতারের আগে রিয়া চক্রবর্তীকেও টানা তিনদিন জেরা করেছিল এনসিবি। গত রবিবার ৬ সেপ্টেম্বর থেকে মঙ্গলবার ৮ সেপ্টেম্বর পর্যন্ত জিজ্ঞাসাবাদের পর তাঁকে গ্রেফতার করে নারকোটিক্স ব্যুরো। জানা গিয়েছে, এনসিবি দফতরে ভাই শৌভিকের মুখোমুখি বসিয়ে জেরা করার সময় নাকি ভীষণ ভাবে ভেঙে পড়েন রিয়া। কার্যত স্বীকার করে নেন যে তিনিই সুশান্তকে ড্রাগের যোগান তিনি। কখনও নিজেও মাদক সেবন করতেন। নিজে না পারলে ভাই শৌভিককে দিয়ে ড্রাগ আনাতেন। এর পাশাপাশি রিয়া এও বলেন যে, ‘আমি যা করেছি সুশান্তের জন্যই করেছি।’ আপাতত মুম্বইয়ের মহিলা জেল তথা বাইকুল্লা জেলে ঠাঁই হয়েছে রিয়া চক্রবর্তীর।

Related Articles

Back to top button
Close