fbpx
আন্তর্জাতিকখেলাগুরুত্বপূর্ণহেডলাইন

ড্রাগ,চরসে আসক্তি অস্বীকার করতে পারবে না, ইমরানকে বাউন্সার সরফরাজের

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: এবার সরফরাজের বাউন্সার ইমরানকে। পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান সম্পর্কে বিস্ফোরক অভিযোগ করলেন তাঁর একদা সঙ্গী ক্রিকেটার সরফরাজ নওয়াজ। তাঁর দাবি, তিনি ইমরানকে ড্রাগ নিতে দেখেছেন। সম্প্রতি ভাইরাল হওয়া এক ভিডিওয় এমনই কথা বলতে শোনা গেছে প্রাক্তন পাক পেসারকে।

সাতের দশক থেকে আটের দশকের মাঝামাঝি সময়ে পাকিস্তানের অন্যতম সেরা দুই বোলার ছিলেন ইমরান ও সরফরাজ। তাঁদের জুটি ছিল অত্যন্ত জনপ্রিয়। নিজের একসময়ের সতীর্থের বিরুদ্ধেই এবার অভিযোগ জানালেন প্রাক্তন পেসার। তাঁর দাবি, কেবল তিনিই নন, অনেকেই ইমরানকে ড্রাগ সেবন করতে দেখেছেন। অভিযোগ মিথ্যা হলে ইমরান তাঁকে আদালতে টেনে নিয়ে যেতে পারেন বলেও চ্যালেঞ্জ সরফরাজের।

অভিযোগ, ১৯৮৭ সালে পাকিস্তান বনাম ইংল্যান্ডের এক টেস্ট ম্যাচ চলাকালীন ইমরান ইসলামাবাদে সরফরাজের বাড়িতে আসেন। সেখানেই পাক তারকাকে ড্রাগ নিতে দেখেন তাঁর সঙ্গী পেসার। সেসময় ইমরান ভাল খেলতে পারছিলেন না বলেও জানিয়েছেন‌ সরফরাজ। সেদিন ইমরানের সঙ্গে ছিলেন মহসিন খান, আবদুল কাদির, সেলিম মালিকও। সেই সময় তাঁরা সকলে মিলে চরস খেয়েছিলেন বলে দাবি করেছেন প্রবীণ পেসার। পাশাপাশি জানিয়েছেন, তিনি লন্ড‌নেও কাগজে পাকিয়ে কোকেন সেবন করতে দেখেছেন ইমরানকে। পাকিস্তানের প্রধানমন্ত্রীও এই অভিযোগ অস্বীকার করতে পারবেন না বলে দাবি সরফরাজের। তিনি বলছেন, ‘আপনারা ওঁকে আমার সামনে নিয়ে আসুন। দেখি, ও কীভাবে অস্বীকার করে। আমি তো একা সাক্ষী ছিলাম না। লন্ডনে অনেকেই ওকে এটা করতে দেখেছে।’

Related Articles

Back to top button
Close