fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

উত্তরপ্রদেশের মতো এনকাউন্টারের হুঁশিয়ারি বিজেপির রাজ্য সম্পাদক সায়ন্তন বসুর

পাপ্পা গুহ, উলুবেড়িয়া: রাজ্যে বিজেপি ক্ষমতায় আসলে গুন্ডা বদমাইশদের উত্তরপ্রদেশের মত এনকাউন্টারের হুঁশিয়ারি দিলেন বিজেপির রাজ্য সম্পাদক সায়ন্তন বসু। মঙ্গলবার বিকেলে বাগনান থানার সামনে ডেপুটেশনে এসে এই হুঁশিয়ারি দেন সায়ন্তন বসু।

এদিন তিনি বলেন বাগনানে অনেক রাজা গজা আছে ক্ষমতায় আসলে তাদের বিকাশ দুবের মত অবস্থা হবে। তিনি বলেন উত্তরপ্রদেশের গুন্ডারা এখন জেল থেকে জামিন নিতে ভয় পায় কারণ তারা জানে জামিন নিলে যদি অ্যাক্সিডেন্ট হয়। সায়ন্তন বসু বলেন উত্তরপ্রদেশের মত বাগনানের অনেক ছোট বড় মস্তানদের বিজেপি পকেটে পুরে রাখে। বিজেপি হনুমানের দল এই প্রসঙ্গে সায়ন্তন বলেন আমরা হনুমানের দল হতে পারি কিন্তু আইএসআই বা জামাতের দল নয়। পুলিশকে হুঁশিয়ারি দিয়ে সায়ন্তন বলেন আমি এখন থানা জ্বালাবো না গেটে তালা লাগিয়ে দেবো আপনারা না খেতে পেয়ে মরবেন।
এদিন বিজেপি রাজ্য সম্পাদক বাগনান থানার পুলিস আধিকারিকে বলেন আপনি আজ থেকে দিন গোনা শুরু করুন। তিনি বলেন আগে শোনা যেত আলিবাবা চল্লিশ চোর এখন সেটা বদলে হয়েছে আলিমাতা চল্লিশ চোর এদিনের এই ডেপুটেশন মঞ্চ থেকে সায়ন্তন বসু বাগনানের বিজেপি নেতা কিঙ্কর মাজীর খুনিদের গ্রেপ্তারের পাশাপাশি বনধের দিন ধৃতদের মুক্তির দাবি তোলেন। এদিন ভারতী ঘোষ বলেন বিজেপি ক্ষমতায় আসলে দিদিমণিকে কালীঘাটের বদলে পাকিস্থানে পৌছে দেব। এদিনের এই ডেপুটেশনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংসদ অর্জুন সিং, মাফুজা খাতুন, শঙ্কুদেব পণ্ডা, বিজেপির হাওড়া গ্রামীণ জেলা সভাপতি শিব শঙ্কর বেজ, সহ-সভাপতি রমেশ সাধুখাঁ, প্রাক্তন সভাপতি অনুপম মল্লিক সহ অন্যান্যরা।
অন্যদিকে এদিন বিজেপির ডেপুটেশন উপলক্ষে বাগনানের প্রচুর পুলিশ মোতায়েন করা হয়েছিল নামানো হয়েছিল রেফ। ডেপুটেশন শান্তিপূর্ণ হলেও মাঝখানে কিছুটা উত্তেজনা ছড়িয়ে ছিল পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়। এদিকে বিজেপি রাজ্য সম্পাদক সায়ন্তন পশুর বক্তব্যের তীব্র সমালোচনা করেছেন হাওড়া গ্রামীণ জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি পুলক রায়। তিনি বলেন বিজেপি যে সংস্কৃতির ধারক সেই ভাষাতেই তারা কথা বলেছে। আমরা জনগণের উপর ছেড়ে দিলাম। জনগন এর বিচার করবে।
প্রসঙ্গত অষ্টমীর দিন গুলিবিদ্ধ হওয়া বাগনানের বিজেপি নেতা কিঙ্কর মাজীর খুনের ঘটনায় দোষীদের গ্রেপ্তার এবং বনধের দিন ধৃত বিজেপি নেতাকর্মীদের মুক্তির দাবিতে এদিন বিজেপির পক্ষ থেকে ডেপুটেশনের ডাক দেওয়া হয়েছিল।

Related Articles

Back to top button
Close