fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

অনির্দিষ্টকালের জন্য বন্ধ টাকি পৌরসভা

শ‍্যাম বিশ্বাস, উত্তর ২৪ পরগনা: করোনা আবহে অনির্দিষ্টকালের জন্য বন্ধ করা হল টাকি পৌরসভা।  প্রশাসন ও সরকারি আধিকারিক সহ করোনা আক্রান্ত কমপক্ষে ১০ জন। সেইকারণে অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেওয়া হল টাকি পৌরসভা। বসিরহাট মহাকুমার টাকি পৌরসভার প্রশাসক ও চারজন সরকারি আধিকারিকের করোনা পজিটিভ।

অনির্দিষ্টকালের জন্য পৌরসভার সিল করে দিল স্বাস্থ্য দফত। পাশাপাশি দমকল বিভাগের কর্মীরা গিয়ে স্যানিটেশন করে দেয় পুরসভা এলাকা। টাকি পৌরসভার সরকারি আধিকারিকদের সংস্পর্শে আসা আরও বেশ কয়েকজন আক্রান্ত হয়েছেন করোনায়। এরপর মোট আক্রান্তের সংখ্যা গিয়ে দাঁড়ায় ১৮। তাঁদেরকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। ইতিমধ্যে টাকি পৌরসভার সমস্ত কাজকর্ম বন্ধ করে দেয়া হয়েছে। পাশাপাশি পৌরসভা সিল করা হয়েছে।

[আরও পড়ুন- করোনা আক্রান্ত পি চিদাম্বরম পুত্র কার্তি চিদাম্বরম]

পৌরসভা প্রশাসক ও সরকারি আধিকারিক করোনা আক্রান্ত হওয়ায় চাঞ্চল্য ছড়িয়েছে টাকি পৌরসভা এলাকায়। গত তিনদিন আগে তাদের রক্তের লালারস পরীক্ষা করা হয়েছিল এবং তা থেকে পজিটিভ রিপোর্ট আশায় চিন্তিত টাকি পৌরসভা। এইসব সরকারি আধিকারিকদের সংস্পর্শে আসা মানুষগুলোকে সতর্ক করা হয়েছে। তাদেরকে ইতিমধ্যে বাড়িতে থাকার নির্দেশ দিয়েছে পুলিশ ও স্বাস্থ্য দফতর। প্রশাসন আধিকারিকদের আগামী ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশিকা জারি করেছে পুলিশ। ইতিমধ্যে টাকি পৌরসভা এলাকায় মাইকিং প্রচার করে  মানুষকে সামাজিক দূরত্ব বজায় রেখে ঘরে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

 

Related Articles

Back to top button
Close