fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বীরভূমে তিনজন করোনা আক্রান্তের সন্ধান, তড়িঘড়ি প্রশাসনিক বৈঠক

প্রদীপ্ত দত্ত,  সিউড়ি:   বীরভূমে তিনজন করোনা আক্রান্ত ব্যক্তির সন্ধানের খবর আসতেই তড়িঘড়ি শুক্রবার বৈঠকে বসে জেলা প্রশাসন। যদিও সরকারি ভাবে এই তথ্য প্রশাসনের কাছে আসেনি বলেই সূত্রের খবর ।  ময়ূরেশ্বর এলাকার এক ক্যান্সার রোগী সহ তিন জন করোনা ভাইরাসে সংক্রমিত হওয়ার খবর সোস্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে । যাতে জানা যায় ,ময়ূরেশ্বর এলাকার ওই তিন বাসিন্দা ২৬ তারিখে মুম্বাই থেকে বীরভূমে ফেরেন। তিনজনের মধ্যে একজন ক্যান্সার রোগী । চিকিৎসার জন্য মুম্বাই গিয়েছিলেন। ২৭ তারিখে তাদের লালারস সংগ্ৰহ করে মুর্শিদাবাদ মেডিকেল কলেজে পাঠানো হয় । তাতে ওই তিনজনের রিপোর্ট পজিটিভ আসে ।

এই খবর আসার পরই শুক্রবার সিউড়ির সার্কিট হাউসে বৈঠকে বসে জেলা প্রশাসনের উচ্চ আধিকারিকরা। বৈঠকে উপস্থিত ছিলেন , পুলিশ সুপার শ্যাম সিং , জেলা শাসক মৌমিতা গোদারা বসু, মুখ্য স্বাস্থ্য আধিকারিক হিমাদ্রী আড়ি ও জেলা পরিষদের পরামর্শদাতা অভিজিৎ সিংহ ও অনান্য আধিকারিকরা।  বৈঠক শেষে অভিজিৎ সিংহ জানান , ” ওই তিন জন ব্যাক্তির লালারস সংগ্ৰহ করে টেস্টের জন্য পাঠানো হয়েছে ।তবে এদের রিপোর্টের বিষয়ে এখনও পর্যন্ত বলার জায়গায় নেই । কারণ তাদের রিপোর্ট এখনও আমাদের হাতে আসে নাই।আসলে জানতে পারবেন। ”

আরও পড়ুন: ফের সরকারি চাল চুরি, হাতেনাতে ধরলেন বিজেপি সাংসদ জগন্নাথ সরকার

সেইসঙ্গে ফেসবুকে ছড়িয়ে পড়া এই খবর নিয়ে কোন বক্তব্য রাখতে রাজি হননি। গ্ৰীন জোনে বীরভূম এতদিন ছিল । সোমবার থেকে বাস পরিষেবা শুরু হওয়ার কথাও ছিল । কিন্তু বীরভূমে করোনা আক্রান্ত ব্যক্তির সন্ধান মিলতেই সেই সম্ভবনা কমল বলেই মনে করা হচ্ছে। এ নিয়ে অভিজিৎ সিংহকে প্রশ্ন করা হলে তিনি বলেন ,” বাস চলাচলের জন্য সরকারি কোন নির্দেশিকা নেই । সরকারিভাবে লকডাউনের কথা ছিল , লকডাউন ই চলছে। ”
বীরভূম কী এখনো গ্ৰীন জোন এ নিয়ে প্রশ্ন

Related Articles

Back to top button
Close