fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

হলদিবাড়িতে দ্বিতীয় করোনা আক্রান্তের হদিশ

অরূপ দেবনাথ, হলদিবাড়ি: হলদিবাড়িতে দ্বিতীয় করোনা আক্রান্তের হদিশ। এক ৬৫ বছরের বৃদ্ধার শরীরে মিলল করোনা সংক্রমন। হলদিবাড়ি শহরের ১১ নম্বর ওয়ার্ডের ইন্দিরা কলোনী এলাকার বাসিন্দা সে। ঘটনার খবর পেয়ে মঙ্গলবার রাতে এলাকায় পৌঁছান মেখলিগঞ্জের বিধায়ক অর্ঘ্য রায় প্রধান, হলদিবাড়ি ভিডিও সঞ্জয় পন্ডিত, হলদিবাড়ি থানার আইসি দেবাশীষ বসু, হলদিবাড়ি পুরসভার স্যানিটারী ইন্সপেক্টর শরদিন্দু ঘোষ সহ পুর স্বাস্থ্যকর্মীরা।

 

ব্লক স্বাস্থ্য দপ্তর সূত্রে খবর গত ৯ই জুন জ্বর সর্দি থাকায় তার করোনা টেস্ট করা হয়।১৬ জুন রিপোর্ট পজিটিভ আসে। প্রতিবেশীরা বলেন,ওই বৃদ্ধার মেয়ে, মেয়ের জামাই ও দুই নাতি নাতনি নিয়েই তাঁদের সংসার। তিনি আগে বাড়ি বাড়ি রান্নার কাজ করতেন কিন্তু প্রায় ছয় মাস আগে তাও ছেড়ে দিয়েছেন।বর্তমানে ওই বৃদ্ধা বাড়িতেই বসে। তার মেয়ের জামাই হলদিবাড়ি বাজারে কাঁচামালের ব্যবসা করেন। কী করে তিনি করোনা আক্রান্ত হলেন?সেই বিষয়টি কিছুতেই বুঝে উঠতে পারছেন না স্থানীয়রা।

 

হলদিবাড়ি ভিডিও সঞ্জয় পন্ডিত বলেন, আক্রান্ত বৃদ্ধাকে জলপাইগুড়ি সারি হাসপাতালে পাঠানো হয়েছে। রাতেই ওই এলাকা বাঁশ দিয়ে ঘিরে ফেলা হয়েছে।
এছাড়াও ওই এলাকার ৮টি বাড়িকে কন্টেইনমেন্ট জোন হিসেবে চিহ্নিত করা হয়েছে।

Related Articles

Back to top button
Close