fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সেবা সপ্তাহ পালন দিনহাটায়

নিজস্ব সংবাদদাতা, দিনহাটা: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৭০ তম জন্ম দিবস উপলক্ষে বিজেপি দলের পক্ষ থেকে সেবা সপ্তাহ পালন করা হচ্ছে। তারই অঙ্গ হিসাবে রক্তের সংকট মোচনের স্বেচ্ছায় রক্তদান শিবির থেকে শুরু করে চারা গাছ বিতরণসহ নানা অনুষ্ঠান আয়োজিত হল। রক্তদাতাদের হাতে তুলে দেওয়া হল তুলসী গাছের চারা।

 

বিজেপির যুব মোর্চার জেড পি ২৩ মন্ডল কমিটির উদ্যোগে দিনহাটা ১ ব্লকের ভেটাগুড়িতে স্থানীয় লাল বাহাদুর শাস্ত্রী হাইস্কুলে সেবা সপ্তাহ উপলক্ষে শুক্রবার এক অনুষ্ঠান আয়োজিত হয়। এদিন প্রদীপ প্রজ্জ্বলন করে অনুষ্ঠানের সূচনা করেন বিজেপি নেতা সুধাংশু রায়। সেখানে উপস্থিত ছিলেন দলের কোচবিহার জেলা সাধারণ সম্পাদক সুদেব কর্মকার, মদনমোহন গোস্বামী, গোপাল চন্দ, ভেটাগুড়ি এক গ্রাম পঞ্চায়েত প্রধান রতন বর্মন প্রমুখ। এদিন অনুষ্ঠান শুরুর আগে দলের পতাকা উত্তোলন করেন মণ্ডল কমিটির সভাপতি গোপাল চন্দ। দিনহাটা মহকুমা হাসপাতালের ব্লাড ব্যাংকের সহযোগিতায় এদিনের এই অনুষ্ঠানে ৭০ জন স্বেচ্ছায় রক্ত দান করেন। তাদের হাতে তুলসী গাছের চারা তুলে দেওয়া হয়।

         আরও পড়ুন: IPL: কোয়ারেন্টাইন! প্রথম ম্যাচে কামিন্স-মর্গ্যানদের পাচ্ছে না KKR

এদিন অনুষ্ঠান শুরুর আগে স্কুল প্রাঙ্গণে লাল বাহাদুর শাস্ত্রীর প্রতিকৃতিতে মাল্যদান করেন দলীয় নেতৃত্ব। বিজেপির কোচবিহার জেলা সম্পাদক সুদেব কর্মকার বলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৭০ তম জন্মদিন উপলক্ষে দেশব্যাপী সেবা সপ্তাহ শুরু হয়েছে। তারই অঙ্গ হিসেবে এদিন ভেটাগুরিতে রক্তদান থেকে শুরু করে প্লাজমা প্রদান সহ নানা অনুষ্ঠান আয়োজিত হয়।

Related Articles

Back to top button
Close