fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

দিনহাটা বার অ্যাসোসিয়েশনের সাত জন আইনজীবী বিজেপিতে যোগদান করলেন

নিজস্ব সংবাদদাতা, দিনহাটা : বিধানসভার ভোট এখন কয়েক মাস বাকি। তার আগেই ২০২১ এর নির্বাচন কে সামনে রেখে রাজ্যের ক্ষমতা দখলের লড়াই শুরু হয়েছে। এর সেই দিকে তাকিয়েই প্রত্যেকটি রাজনৈতিক দল নিজেদের ঘর গোছাতে শুরু করে দিয়েছে। শুরু হয়েছে বিভিন্ন রাজনৈতিক দলের কর্মী সমর্থকদের দল বদল। দিনহাটা বার অ্যাসোসিয়েশনের সাত জন আইনজীবী বিজেপি তে যোগ দান করলেন বলে দাবি করা হয়।

 

শনিবার বিজেপির কোচবিহার জেলা কার্যালয়ে এই সাত জনের হাতে দলীয় পতাকা তুলে দেন বিজেপি র কোচবিহার জেলা সভাপতি মালতি রাভা। উপস্থিত ছিলেন নিত্যানন্দ মুন্সি, সুদেব কর্মকার প্রমুখ। দলে যোগদানের পর আইনজীবিদের কাবেরী চক্রবর্তী , মৌমিতা চক্রবর্তী বলেন, পশ্চিমবঙ্গে আইনের অপব্যবহার চলছে।একজন আইনজীবী হিসেবে সেই অপব্যবহার বন্ধ করা আমাদের নৈতিক দায়িত্ব। রাজনৈতিক কিংবা অন্যান্য যে কারণেই হোক কোনভাবেই আইনের অপব্যবহার মানা যায় না । সেই লক্ষ্যেই বিজেপিতে যোগদান করলাম।

বিজেপি নেতা সুদেব কর্মকার বলেন প্রতিদিনই তৃণমূল ছেড়ে বিজেপি তে যোগদান চলছে। মানুষ অপেক্ষায় রয়েছে দুর্নীতি গ্রস্ত সরকার কে ক্ষমতা চ্যুত করার।  তৃণমূল নেতা বিশু ধর বলেন,মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে রাজ্যের উন্নয়ন কে এগিয়ে নিয়ে যেতে বিজেপি ছেড়ে দলে দলে মানুষ তৃণমূলে যোগদান করছেন। কোথায় দুই-একজন কোন দলে গেল তাতে তৃণমূলের কোন ক্ষতি হবে না।

Related Articles

Back to top button
Close