fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

তৃণমূল-বিজেপি সংঘর্ষে আহত বেশ কয়েকজন, থমথমে  গোঘাটের গোবিন্দপুর

গোপাল রায়, আরামবাগ: তৃণমূল-বিজেপির সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল হুগলির গোঘাট।এই ঘটনাকে কেন্দ্র করে গোটা এলকাজুড়ে উত্তপ্ত পরিস্থিতি সৃষ্টি হয়েছে। এই ঘটনায় আহত বেশ কয়েকজন তৃনমূল ও বিজেপির কর্মী সমর্থক। তাদের আরামবাগ মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার সূত্রপাত বুধবার রাত থেকে। ঘটনাটি ঘটে হুগলির গোঘাট ভাদুর  অঞ্চলের গোবিন্দপুর  এলাকায়। ঘটনাস্থলে উত্তেজিত পরিস্থিতি সামাল দিতে আরামবাগের এসডিপিও অভিষেক মন্ডল ও গোঘাট ওসি সহ বিশাল পুলিশবাহিনী  নিয়ে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এই ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, গোবিন্দপুর এলাকায় বিজেপির একটা কর্মসূচি ছিল। গোবিন্দপুর এলাকার তৃণমূল সমর্থকরা বিজেপির কর্মী সমর্থকদের দেখে নানা কটূক্তি করে। এমনকি অভিযোগ, বিজেপির পার্টি অফিসে কর্মীদের  মারধর করা হয়। এরপরই এলাকা উত্তপ্ত হয়ে ওঠে। কিছুক্ষনের মধ্যেই শুরু হয় তৃণমূল বিজেপির  সংঘর্ষ। সংঘর্ষে ফলে দুপক্ষের বেশ কয়েকজন আহত হয়েছে বলে জানা যায়। তাদের আরামবাগ মহকুমা হাসপাতালে পাঠানো হয়। তৃণমূলের পাল্টা দাবি, তাদেরও কার্যালয়ে কর্মসূচি ছিল সেই কর্মসূচিতে আক্রমণ করেছে বিজেপি।

আরও পড়ুন- দুর্গাপুজোর পর এবার কালীপুজোতেও পুজো মণ্ডপকে দর্শক শূন্য রাখার নির্দেশ হাইকোর্টের

গোঘাট থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হলে তারপরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। তবে বৃহস্পতিবার সকালেও গোঘাট গোবিন্দপুর এলাকাজুড়ে থমথমে চেহারা ছিল। এলাকায় বসানো হয়েছে পুলিশ পিকেট। অন্যদিকে বুধবার রাতে তৃণমূল-বিজেপি সংঘর্ষে আহত বিজেপি কর্মী প্রদীপ পন্ডিতকে বৃহস্পতিবার সকালে আরামবাগ মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়।

বিজেপির আরামবাগ সাংগঠনিক সভাপতি বিমান ঘোষ বলেন, আমাদের একটি বিজয় সম্মেলনে কর্মসূচি ছিল। সেই কর্মসূচিতে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা আক্রমণ করে। আমাদের কর্মীকে মারধর করে। তৃণমূল এলাকায় সন্ত্রাস চালাচ্ছে বলে অভিযোগ তোলেন। পাল্টা দাবি করে তৃণমূল নেতা নারায়ণ নারায়ণ পাজা জানান, গোবিন্দপুর এলাকায় আমাদের একটি কর্মসূচি ছিল। সেই কর্মসূচিতে অশিক্ষিত ভাবে তৃণমূলের লোকজনদের মারধর করে বিজেপি। আরামবাগের এসডিপিও অভিষেক মন্ডল জানান, পরিস্থিতি স্বাভাবিক আছে। দুজনকে আটক করা হয়েছে। এলাকায় চালানো হচ্ছে পুলিশের টহলদারি।

 

Related Articles

Back to top button
Close