fbpx
একনজরে আজকের যুগশঙ্খবিনোদন

সুনাগরিক হয়ে ওঠার প্রতিশ্রুতি দিলেন শাহরুখ-তনয়

জেলে আরিয়ানের হাতে গীতা-কোরান

নিজস্ব প্রতিনিধি: মাদক-কাণ্ডে এখনও   পর্যন্ত জামিন পাননি শাহরুখ খানের পুত্র আরিয়ান খান (Aryan Khan)।  জেল হাজতেই রয়েছেন তিনি।

সূত্রের খবর,  সেখানে কাউন্সেলিং চলছে আরিয়ানের। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিক সমীর ওয়াংখেড়ের সঙ্গে কথা বলছেন তিনি। ভবিষ্যতে তিনি একজন দায়িত্বশীল নাগরিক হয়ে উঠবেন এবং দেশের জন্য কাজ করবেন। সমীরকে এমন কথাই দিয়েছেন শাহরুখ পুত্র।

গত ৮ অক্টোবর থেকে বন্দিদশা চলছে আরিয়ানের। এনসিবি হেফাজতের পর এখন তিনি জেল হেফাজতে। সেখানে তাঁর সঙ্গে অনবরত কথা বলছেন সমীর। প্রমোদতরীর মাদক পার্টিতে ছদ্মবেশে গিয়েছিলেন সমীর‌। আরিয়ান ও তাঁর সঙ্গীদের তিনিই গ্রেফতার করেছিলেন।

এনসিবি সূত্রে খবর, সমীরের সঙ্গে কথা বলার সময় আরিয়ান তাঁকে কথা দিয়েছেন, এই ঘটনার পুনরাবৃত্তি আর হবে না। আরিয়ান বলেছেন, “আমি এক দিন এমন কিছু করব, যাতে আপনি গর্বিত হবেন।”

 

এ প্রসঙ্গে সংবাদমাধ্যমে সমীর বলেন, “আমরা প্রতিদিন ওর সঙ্গে দু’তিন ঘণ্টা ধরে কথা বলছি।” অভিযুক্তদের গীতা, কোরান, বাইবেলের মতো ধর্মীয় বইও দেওয়া হয়েছে জেলে। তালিকা থেকে বাদ পড়েননি আরিয়ানও। তাঁর হাতেও ওই বই তুলে দেওয়া হয়েছে। যদিও

জেলের জীবনযাপনে এখনও অভ্যস্ত হতে পারেননি আরিয়ান। সেখানকার খাবার খেতেও তাঁর অসুবিধা হচ্ছে বলে খবর। জেলে পৃথক সেলে থাকা  আরিয়ানের নিরাপত্তা বাড়ানো হয়েছে বলে খবর। আর সমীর ছাড়া বাকি কারও সঙ্গেই বিশেষ কথা বলছেন না আরিয়ান।

উল্লেখ্য একাধিক বার জামিনের আবেদন করেও ছাড়া পাননি আরিয়ান। ২০ অক্টোবর ফের জামিনের শুনানি হবে শাহরুখ-পুত্রের।

Related Articles

Back to top button
Close