fbpx
দেশবিনোদনহেডলাইন

মাদক মামলায় এখনই জামিন নয় শাখরুখ পুত্রের

যুগশঙ্খ, ওয়েবডেস্কঃ এখনও জট কাটল না শাখরুখ পুত্রের জীবনে। মাদক সেবন মামলায় জামিন পেলেন না শাখরুখ পুত্র আরিয়ান খান। মুম্বইয়ের বিশেষ আদালতে আরিয়ানের জামিনের আবেদন জানানো হলেও তা নাকচ হয়ে যায়। আরিয়ানের মাদক মামলায় আইনজীবীদের বক্তব্য শোনার পর আদালত জানিয়ে দেয়, যে ধরনের মাদক এনসিবির হাতে ধরা পড়েছে তার জন্য আরও জিজ্ঞাসাবাদ প্রয়োজন। আগামই ৭ অক্টোবর পর্যন্ত আরিয়ান সহ তাঁর দুই বন্ধু আরবাজ মার্চেন্ট ও মুনমুন দধিচাকে এনসিবি রিমান্ডে রাখার সিদ্ধান্ত নেয় আদালত। বিচারক জানান, গোটা বিষয়টি নিয়ে তদন্তের গতি এগোচ্ছে। তাই এখনই জামিন নয়।

আরিয়ানের আইনজীবীর পক্ষ থেকে এ দিন বিচারবিভাগীয় হেফাজত ও জামিনের আর্জি জানানো হয়েছিল। যা খারিজ করে দেয় আদালত।

এনসিবি-র কৌঁসুলি এএসজি সিংয়ের পক্ষ থেকে দাবি জানানো হয়, গ্রেফতার হওয়া ব্যক্তিদের সঙ্গে আন্তর্জাতিক মাদক চক্রের যোগ থাকার ইঙ্গিত তাঁরা পেয়েছেন।মাদকের টাকা দেওয়ার জন্য আরিয়ান খান বেশ সাংকেতিক নাম ব্যবহার করত বলেও বেশ কিছু তথ্য হাতে এসেছে।

এনসিবির আইনজীবী আদালতকে আরও বলেন, ‘আমাদের উদ্দেশ্য মাদক-মুক্ত সমাজ তৈরি করা। তাই শুধুমাত্র পরিমাণে কম থাকলেই কেউ দাবি করতে পারেন না যে তাঁর জামিন মঞ্জুর করা হোক’। আরিয়ানের কাছে উদ্ধার হওয়া মাদক পরিমাণে কিছুটা বেশি ছিল, যা তাঁর বন্ধুদের মধ্যেও ভাগাভাগি হয়। আদালতে এ কথাও উল্লেখ করে এনসিবি। যার পর আরিয়ানের জামিন পাওয়া আরও কঠিন হয়ে ওঠে। এনসিবি আদালতকে জানিয়েছে, এই মাদক কোথা থেকে আসছে, কোথায় পাচার হচ্ছে, টাকা কিভাবে আসছে তার জন্য আরও বিস্তর জিজ্ঞাসাবাদের প্রয়োজন। তার জন্য তাই এনসিবি রিমান্ড মঞ্জুর করা হোক।

আদালত দু’পক্ষের সওয়াল শুনে জানিয়ে দেয়, ১০ দিনের রিমান্ডে পাঠানো হচ্ছে না। বরং তিন দিনের রিমান্ডেই জিজ্ঞাসাবাদ করতে হবে এনসিবিকে।

Related Articles

Back to top button
Close