fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ওয়েব সিরিজে শহীদ ক্ষুদিরামকে ক্রিমিনাল আখ্যা, প্রতিবাদ বামেদের

নিজস্ব সংবাদদাতা, দিনহাটা: শহিদ ক্ষুদিরামকে জি ফাইভের ওয়েব সিরিজে মোস্ট ওয়ান্টেড ক্রিমিনাল আখ্যা দেওয়ায় প্রতিবাদে দিনহাটায় সরব হল বাম ছাত্র ও যুব সংগঠন। বাম ছাত্র সংগঠন ছাত্রব্লক ও এস এফ আই ছাড়াও ডিওয়াইএফআই এর পক্ষ থেকে সোমবার দিনহাটা শহরের হেমন্ত বসু কর্নার ও পাঁচ মাথার মোড়ে প্রতিবাদ আন্দোলন সংঘটিত হয়। পাশাপাশি পুস্তিকা পোড়ান হয়।

এদিন শহরের শহীদ হেমন্ত বসু কর্নারে সারা ভারত ফরওয়ার্ড ব্লকের ছাত্র সংগঠন ছাত্রব্লকের পক্ষ থেকে পীযূষ বর্মন, সায়ন শরীফ সহ প্রমুখের নেতৃত্বে প্রতিবাদে সরব হয় ছাত্রছাত্রীরা। ছাত্র নেতৃত্ব বলেন, দেশের স্বাধীনতা আন্দোলনের অন্যতন যোদ্ধা বীর শহিদ ক্ষুদিরামকে জি ফাইভের ওয়েব সিরিজে মোস্ট ওয়ান্টেড ক্রিমিনাল আখ্যা দিয়ে অপমান করা হয়েছে দেশবাসীকে। ঘটনায় বিজেপির ওই সাংসদ কে গ্রেফতারের দাবিতে সরব হয় নেতৃত্বরা।

অন‍্যদিকে এদিন দিনহাটা শহরের পাঁচ মাথার মোড়ে এসএফআই ও ডিওয়াইএফআই তরফে প্রতিবাদ কর্মসূচী করা হয়। সেখানে উপস্থিত ছিলেন এসএফআই নেতা শুভ্রালোক দাস, টুটুল সরকার, সৌরভ সরকার , অংশুমালী রায় সহ অন্যান্যরা। ছাত্র ও যুব নেতৃত্ব বলেন, মোস্ট ওয়ান্টেড ক্রিমিনাল আখ্যা দেওয়ায় জি ফাইভ এর অন্যতম কর্মকর্তা বিজেপি সাংসদ সুভাষ চন্দ্র কে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে। যতক্ষণ পর্যন্ত ক্ষমা না চাইবেন ততক্ষন পর্যন্ত তাদের আন্দোলন চলবে বলে হুশিয়ারী দেন ছাত্র নেতৃত্ব।

Related Articles

Back to top button
Close