fbpx
আন্তর্জাতিকখেলাগুরুত্বপূর্ণদেশহেডলাইন

মোদির রাজত্বকালে সম্ভব নয় ভারত-পাক ক্রিকেট, আক্ষেপ প্রাক্তন পাক অধিনায়ক শাহিদ আফ্রিদির

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: মোদির রাজত্বকালে আর ভারত-পাক ক্রিকেট হবে না। আক্ষেপ পাক ক্রিকেটার শাহিদ আফ্রিদির। পাকিস্তানি ক্রিকেটাররা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL) খেলার সুযোগ পায় না। এই কারণে পাক ক্রিকেটারদের ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটছে। আর সেই ক্ষোভ প্রকাশ করেছেন  পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক শাহিদ আফ্রিদি। তিনি ক্ষোভ প্রকাশ করে বলেছেন যে, মোদির শাসনকালে ভারত-পাক ক্রিকেট হওয়া সম্ভব নয়। উনি বলেছেন যে, যতদিন ভারতে নরেন্দ্র মোদির সরকার ক্ষমতায় আছে, ততদিন ভারত আর পাকিস্তানের মধ্যে কোনও ক্রিকেট সিরিজ হওয়ার সম্ভাবনা নেই।

[আরও পড়ুন- মুক্তার আনসারিকে জেল মুক্ত না করা হলে আদিত্যনাথকে প্রাণে মেরে ফেলার হুমকি, গ্রেফতার অভিযুক্ত]

এছাড়াও তিনি বলেন আক্ষেপের সুরে বলেন যে, পাকিস্তানি ক্রিকেটাররা আইপিএল মিস করছে। শাহিদ আফ্রিদি আরও বলেন যে, বিশ্বের সবথেকে দামি ক্রিকেট লিগ আইপিএল, আইপিএলে খেলতে না পারার জন্য পাকিস্তানি ক্রিকেটারদের ক্ষতির মুখে পড়তে হচ্ছে।

উল্লেক্ষ্য, ভারত আর পাকিস্তানের মধ্যে বিগত ১৩ বছর ধরে কোনও টেস্ট সিরিজ হয়নি। শেষবার দুই টিম ২০০৭ সালে সিরিজ খেলেছিল। এরপর ২০১৩ সালে পাকিস্তান ভারত সফরে এসেছিল। পাকিস্তান সেই সিরিজ ২-১ এ জিতে নিয়ে যায়। এরপর পুলওয়ামা হামলার পর নরেন্দ্র মোদি আরও স্পষ্ট করেন যে, সন্ত্রাসবাদ বন্ধ না করলে, পাকিস্তানের সঙ্গে কোনওদিনই ক্রিকেট সিরিজ সম্ভব নয়।

 

Related Articles

Back to top button
Close