fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

করোনায় আক্রান্ত শিলিগুড়ি পুরনিগমের প্রশাসকমন্ডলীর সদস্য শংকর ঘোষ

কৃষ্ণা দাস, শিলিগুড়ি: শিলিগুড়ি পুর নিগমের প্রশাসক মন্ডলীর সদস্য শংকর ঘোষ করোনা আক্রান্ত হলেন। বৃহস্পতিবার শিলিগুড়ি জেলা হাসপাতালে নিজের কোভিড টেস্ট করানোর পর শুক্রবার রিপোর্ট পসিজিভ আসে।

দিন কয়েক আগে থেকেই জ্বর মাথা ব্যাথা সহ বেশ কিছু উপসর্গ নিয়ে ভুগছিলেন তিনি। তারপরই তিনি নিজের কোভিড টেস্ট করান। এদিকে গত শনিবার পুর নিগমের সভাকক্ষে টাস্কফোর্সের মিটিংয়ে অংশগ্রহণ করেছিলেন তিনি তার পাশেই বসেছিলেন দার্জিলিং জেলার জেলাশাসক সহ প্রশাসক মন্ডলীর অন্যান্য সদস্যরা । তবে এরপর থেকে তিনি আর পুর নিগমের আসেননি বলে জানা গিয়েছে।

শিলিগুড়ি পুরো নিগমের কমিশনার সোনাম ওয়াংদি ভূটিয়া বলেন, পুরো নিগমের গোটা এলাকা জীবাণুমুক্ত করা হয়েছে। আগামী কালও জীবাণুমুক্ত করা হবে। যদিও প্রতিদিনই শিলিগুড়ি পুরো নিগমেী গোটা চত্তর জীবাণুমুক্ত করা হয়ে থাকে বলে তিনি জানিয়েছেন।

প্রসঙ্গত উল্লেখ্য, শংকর ঘোষ পুর নিগমের স্বাস্থ্য বিভাগের দায়িত্বে থাকার কারণে ও পুর প্রশাসক মন্ডলীর সদস্য হওয়ায় মানুষের কাছে পৌঁছে সেখান থেকে কাজ করে আসছেন শুরু থেকেই। প্রায় সব সময় পুর নিগমের প্রশাসক অশোক ভট্টাচার্যের সাথেই তিনি মানুষের প্রয়োজনে সমস্ত জায়গাতেই যাতায়াত করে আসছেন। তবে অশোক ভট্টাচার্য করোনায় আক্রান্ত হওয়ার পর তিনি প্রায় একা একাই মানুষের কাছে পৌঁছে গিয়েছেন। এবার তিনিও করোনায় আক্রান্ত হলেন।

এদিকে পুর কর্পোরেশনের প্রশাসক মন্ডলীর বোর্ডের চেয়ারপার্সন অশোক ভট্টাচার্যের পর, বোর্ডের সদস্য মুকুল সেনগুপ্ত এবং আরও এক সসদস্য রামভজন মাহাতো করোনা আক্রান্ত হয়েছিলেন। বর্তমানে প্রত্যেকেই সুস্থ রয়েছেন। এবার শংকর ঘোষও করোনায় আক্রান্ত হওয়ার ঘটনার পর থেকেই আতঙ্কে রয়েছেন অন্যান্য পুর কর্মীরা।

Related Articles

Back to top button
Close