fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

পরিযায়ী ত্রাতা সোনু সুদ! লক্ষ্য ‘রাজনীতি’, অভিনেতাকে কড়া ভাষায় আক্রমণ শিবসেনার

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: বর্তমান সময়ে অন্যতম আলোচ্য ব্যক্তি হলেন অভিনেতা সোনু সুদ। সিনেমার ভিলেন বাস্তবে পরিযায়ী শ্রমিকদের পাশাপাশি গোটা দেশবাসীর কাছে ‘হিরো’ হয়ে উঠেছেন। ইতিমধ্যেই প্রায় ২০০০০ পরিযায়ী শ্রমিককে নিজের খরচে বাড়িতে পৌঁছে দিয়েছেন তিনি। এই পরিস্থিতিতে তাঁকে নিয়ে জল্পনা শুরু হয়েছিল, এবার কি তাহলে রাজনীতিতে নাম লেখাচ্ছেন সোনু? সেই জল্পনায় জল ঢেলে তিনি জানিয়েছিলেন, রাজনীতিতে তাঁর কোনও আগ্রহ নেই। সিনেমাই তাঁর জীবন। কিন্তু তাঁর এহেন কাজের মধ্যে রাজনীতির গন্ধ খুঁজে পাচ্ছে শিবসেনা।

 

 

শিবসেনার দলীয় মুখপত্র ‘সামনা’য় দলের প্রভাবশালী নেতা সঞ্জয় রাউত লিখেছেন, ‘লকডাউনে হঠাৎ করেই সোনু সুদ নামের এক ব্যক্তি জনপ্রিয়তা পেয়ে গেলেন। দলে-দলে শ্রমিকদের ঘরে ফেরাতে শুরু করলেন। তাঁর এই উদ্যোগের পিছনে কতটা ষড়যন্ত্র আর কতটা কৌশল, তা খুঁজে বের করা দরকার।’ পরিযায়ীদের নিয়ে সোনুর কাজের পিছনে রাজনীতির চক্রান্ত আছে বলেই মনে করেন সঞ্জয়।

 

 

 

তবে শিবসেনার পাল্টা দিয়েছে বিজেপিও। বিজেপির তরফে রাম কদম লিখেছেন, ‘করোনার সময় পরিযায়ীদের ফিরিয়ে মানবিক ভূমিকা নিয়েছেন সোনু সুদ। অথচ তাঁর এই কাজের সমালোচনা করছে শিবসেনা। এই ধরনের মন্তব্য অত্যন্ত দুর্ভাগ্যজনক। করোনা প্রতিরোধে মহারাষ্ট্র সরকার ব্যর্থ হয়েই এখন সোনুর উপর দোষ ঠেলে দিচ্ছে। কিন্তু সত্যকে এভাবে চেপে রাখা যাবে না।’

Related Articles

Back to top button
Close