fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

প্রাক্তন নৌসেনা কর্মীকে অকথ্য অত্যাচার, জামিন পেলেন শিবসেনার ৬ কর্মী

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: প্রাক্তন নৌসেনা আধিকারিকের ওপর হামলাকারী ৪ শিবসেনা কর্মী জামিনে মুক্ত হলেন। ৬২ বছরের অবসরপ্রাপ্ত নৌসেনার আধিকারিক মদন শর্মাকে নিগৃহীত করার অভিযোগে গ্রেফতার করা হয়েছিল শিবসেনার ৬ জন কর্মীকে। প্রাক্তন নৌসেনার পরিবার এই জামিন পাওয়া নিয়ে ক্ষোভ প্রকাশ করেছে। পরিবার জানিয়েছে যে, এটি একটি প্রাণঘাতী হামলা ছিল, এই হামলায় জামিন যোগ্য ধারা কেন দেওয়া হল? ঘটনায় কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং কথা বলেন প্রাক্তন নৌসেনা আধিকারিক মদন শর্মার সঙ্গে। তিনি টুইট করে এই ঘটনাকে “লজ্জাজনক” এবং “শোচনীয়” বলে উল্লেখ করেন।

উল্লেখ্য, শুক্রবার মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে নিয়ে একটি কার্টুন হোয়াটসঅ্যাপে শেয়ার করার জন্য শিবসেনার কর্মীরা মদন শর্মা নামে ৬২ বছর বয়সী ওই নৌসেনার প্রাক্তন আধিকারিককে মারধর করে। এই বিষয়ে মদন শর্মা জানিয়েছিলেন যে, তিনি নিজে ওই কার্টুন  তৈরি করেননি। সোশ্যাল মিডিয়ায় এই কার্টুন কেউ ফরোয়ার্ড করেছিল। আর সেটাই ফরোয়ার্ড করেছিল সে। প্রাক্তন আধিকারিকের কন্যা শিলা শর্মা বলেন, কার্টুন ফরোয়ার্ড করার কারণে প্রথমে বাবাকে হুমকি দেওয়া হয়েছিল।

[আরও পড়ুন- বিশ্বের সফলতম রাষ্ট্রনায়কের স্বীকৃতি নরেন্দ্র মোদির, ৭৫ শতাংশ ভারতবাসীর অভিমত করোনা মোকাবিলায় এগিয়ে মোদি সরকার]

এরপর শিবসেনার কর্মীরা বাবার ওপর হামলা করে। ঘটনায় স্থানীয় থানায় অভিযোগ দায়ের হয়। এই ঘটনায় মদন শর্মার মেয়ে মুম্বাইয়ের অতিরিক্ত পুলিশ কমিশনারের কার্যালয়ের বাইরে বিরোধ প্রদর্শন করে। অবসরপ্রাপ্ত নৌসেনার আধকারিক মদন শর্মার মেয়ে জানিয়েছেন যে, ঘটনার প্রতিবাদে বিজেপির নেতাদের সঙ্গে সেও ধর্নায় বসেছে। এরপর গ্রেফতার করা হয় ৬ শিবসেনা কর্মীকে। প্রাক্তন নৌসেনা আধিকারিক জানিয়েছেন যে, আমি স্বাধীন দেশে বাস করি। আর হোয়াটস অ্যাপ তথ্য শেয়ার করার একটি মাধ্যম। কোনও তথ্য শেয়ার করার শাস্তি এতবড় হবে তা ভাবতে পারিনি।

 

 

Related Articles

Back to top button
Close