fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

রাজ্যের কাছে বিদ্যুত বিল মকুব এবং বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন না করার আবেদন শিবসেনার

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: তিনমাস বিদ্যুত বিল মকুব এবং দরিদ্র মানুষের বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন না করার আবেদন জানাল শিবসেনা। এমনটাই জানিয়েছেন হুগলি জেলা শিবসেনা প্রেসিডেন্ট বিশ্বরূপ চৌধুরী। বিশ্বরূপবাবু জানান,শিবসেনার পক্ষ থেকে জেলা রিজিওনাল ম্যানেজার WBSEDCL বিদ্যুৎ পর্ষদের জেলা আধিকারিককে আবেদন করা হয়েছে যেন গরিব অসহায় জনগণের স্বার্থে জেলা এবং রাজ্যবাসীর তিনমাসের বিদ্যুৎ বিল মকুব করা হয় এবং যারা এই মুহূর্তে পুরনো বিদ্যুৎ বিল অর্থাভাবে দিতে পারছেন না, তাদের বিদ্যুৎ যেন বিচ্ছিন্ন না করা হয়।

সেইসঙ্গে তিনি বলেন, আমাদের শর্ত হল ছোটো হকার, দোকানদার, বেসরকারি চাকরিজীবি, কারখানা শ্রমিক, পরিবহন কর্মী বর্তমানে বেকার এদের স্বার্থ সরকারকে দেখতে হবে।

বিশ্বরূপবাবু বলেন, বর্তমান পরিস্থিতিতে করোনা ভাইরাসের জন্য লকডাউনের ফলে সব থেকে অর্থনৈতিক ক্ষতিগ্রস্ত মধ্যবিত্ত, নিম্ন মধ্যবিত্ত এবং দরিদ্র শ্রেণীর মানুষ। খাবার চাল রেশনে পেলেও অন্যান্য নিত্যপ্রয়োজনীও দ্রব্য কিনতে দুমাস ধরে বেকার থাকা জনগণের সঞ্চয়ের মূলধন প্রায় শেষ পর্যায়ে। এই অবস্থায় রাজ্য সরকার মড়ার ওপরে খাঁড়ার ঘা দেওয়ার জন্য ইলেকট্রিক বিল পাঠাচ্ছে। আমাদের শর্তগুলি না মানা হলে আমরা আন্দোলন এবং বিক্ষোভ কর্মসূচি করব।

এদিন তিনি রাজ্য সরকারের প্রতি ক্ষোভ প্রকাশ করে বলেন, জনগণের টাকা ভোট ব্যাংক রাজনীতির জন্য ক্লাবে বিতরণ করা। রোজ রোজ সরকারি টাকায় উৎসব।
পাশাপাশি জনগণের টাকায় মুখ্যমন্ত্রীর বড় বড় ফেস্টুন চ্যানেল বাইট কেনা। এইসব মেনে নেওয়া যায় না।  একশো দিনের কাজে অসম্ভব দুর্নীতি সহ আরও অন্যান্যভাবে জনগণের অর্থ নয়ছয় করার হিসাব শিবসেনা চাইবে সরকারের কাছ থেকে।

Related Articles

Back to top button
Close