fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

রাতের অন্ধকারে হাওড়ায় শুট আউট, মৃত যুবক

মনোজ চক্রবর্তী, হাওড়া: রাতের অন্ধকারে হাওড়ার বুকে শুট আউট। মৃত এক যুবক। জখম আরও এক। ঘটনাটি ঘটেছে শিবপুর থানার রামকৃষ্ণপুর লেনে।
জানা গিয়েছে, রাত ন’টা নাগাদ শিবপুর থানার অন্তর্গত পি এম বস্তির বাসিন্দা সাহিল আহমেদ(২২)তার এক বন্ধুর সঙ্গে রামকৃষ্ণপুর লেন দিয়ে বাইকে চেপে যাচ্ছিলেন। তখনই আচমকা কয়েক জন দুষ্কৃতী পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে তাকে গুলি করে। তার মাথায় এবং শরীরের বিভিন্ন জায়গায় গুলি লাগে। পরে এলোপাথাড়ি গুলি চালায় দুষ্কৃতীরা। রক্তাক্ত অবস্থায় রাস্তায় লুটিয়ে পড়ে সাহিল। এরপর পুলিশ এসে তার দেহ উদ্ধার করে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন: আজ ব্রিকস সম্মেলন থাকছেন মোদি

এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে শিবপুরের রামকৃষ্ণপুর লেনে। ঘটনার তদন্ত শুরু করেছে শিবপুর থানার পুলিশ এবং হাওড়া সিটি পুলিশ ও গোয়েন্দারা। ঠিক কি কারণে খুনের ঘটনায় এখনও পর্যন্ত পরিষ্কার নয় এর পেছনে কোনও কারণ রয়েছে কিনা সেটাও খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি ব্যক্তিগত কোনও শত্রুতা রয়েছে কিনা সেটাও খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। তবে এখনও পর্যন্ত এই খুনের ঘটনার পেছনে কে বা কারা জড়িত তা এখনও জানতে পারেনি পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে সিসিটিভি ফুটেজ। অন্যদিকে সাহিলের বন্ধুকে ও চপার দিয়ে এলোপাথাড়ি কোপানো হয়। এই ঘটনার জেরে রাতেই পিএম বস্তিতে তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ায় নামানো হয়েছে র্যা ফ। এখনও পর্যন্ত মোট আট জনকে আটক করেছে পুলিশ।

Related Articles

Back to top button
Close