fbpx
কলকাতাগুরুত্বপূর্ণহেডলাইন

বড় বাজারে শ্যুট আউট! জখম ১ গ্রেফতার ৩

অভীক বন্দ্যোপাধ্যায়, কলকাতা: আচমকাই বড়বাজারে এক হাওয়ালা কারবারির শাড়ির গদিতে হামলা চালাল ৪ জন দুষ্কৃতী। শনিবার রাতে বড়বাজারের রবীন্দ্র সরণিতে ঘটেছে এই চাঞ্চল্যকর ঘটনা। লুটপাটে বাধা পেয়ে গুলিও চালায় দুষ্কৃতীরা। এই ঘটনায় আহত হয়েছেন রাম পারেখ নামে একজন।

স্থানীয় সূত্রে খবর, এদিন ১৬৫ রবীন্দ্র সরণি এলাকায় একটি বিল্ডিং-এর শাড়ির গদিতে তিন জন দুষ্কৃতীকে সঙ্গে নিয়ে হামলা চালায় সেখানকারই এক প্রাক্তন কর্মচারী। বাধা দেওয়া হলে তারাই গুলি চালায়। আহতকে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে তিনি কথা বলার অবস্থায় এখনও নেই, অবস্থা আশঙ্কাজনক।

পুলি়শ জানিয়েছে, ওই ৪ দুষ্কৃতীর মধ্যে প্রথমেই একজনকে ঘটনাস্থল থেকেই আটক করতে পেরেছে পুলিশ। বাকি তিন জনের খোঁজে তল্লাশি চালিয়ে আরও দু-জনকে গ্রেফতার করা হয়েছে। বাজেয়াপ্ত হয়েছে আগ্নেয়াস্ত্র। অভিযুক্ত চার জনের মধ্যে তিনজন রাজস্থানের বাসিন্দা বলে জানা গিয়েছে।

ঘটনার আগে হাওড়ার একটি গেস্ট হাউসে ছিল অভিযুক্তরা। যেখানে লুট করার পরিকল্পনা করা হয়েছিল, সেখানে কিছুদিন আগেই মোটা অঙ্কের টাকা এসেছিল বলে সেখানকার অভিযুক্ত কর্মচারী জানতে পারে। তারপরেই সেই মোটা অঙ্কের টাকা লুট করার ছক কষেছিল এই ৪ অভিযুক্ত। যদিও শেষ পর্যন্ত স্থানীয় মানুষের বাধায় তারা রণে ভঙ্গ দিতে বাধ্য হয়।

Related Articles

Back to top button
Close