fbpx
কলকাতাগুরুত্বপূর্ণহেডলাইন

সল্টলেকে গেস্টহাউসে চলল গুলি, গ্রেফতার বন্দুকবাজ

নিজস্ব প্রতিনিধি, সল্টলেক: রবিবার রাতে বিধাননগরের সেক্টর ২ এলাকায় একটি গেস্ট হাউসে গুলি চলে। গুলিতে গুরুতর আহত হন মনপ্রিত সিং নামে এক ব্যবসায়ী। এই ঘটনায় সানি সিং নামে এক ব্যক্তিকে সোমবার গ্রেপ্তার করেছে বিধাননগর পূর্ব থানার পুলিশ।
পুলিশ সূত্রে খবর, লুধিয়ানার জলন্ধর এলাকার বাসিন্দা মনপ্রিত সিং এবং সানি সিং নামে দুই ব্যবসায়ী লুধিয়ানা থেকে বিধাননগর পূর্ব থানা এলাকার একটি গেস্ট হাউসে উঠেছিলেন। রাতে এক সঙ্গে খাওয়ার পর আচমকা মনপ্রিত  সিং এর উপর গুলি চালায় সানি সিং। মনপ্রিত সিংয়ের পেটে গুলি লেগেছে বলে জানা গিয়েছে। গুরুতর আহত ব্যবসায়ী মনপ্রিত সিংকে সল্টলেকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁর চিকিৎসা চলছে।
 সোমবার সানি সিং কে গ্রেফতার করে বিধাননগর পূর্ব থানার পুলিশ। সূত্রের খবর যেই বন্দুক থেকে সানি গুলি চালায় সেটি তার লাইসেন্সপ্রাপ্ত বন্দুক। আজ সানি সিং কে বিধাননগর মহকুমা আদালতে তোলা হবে। তবে কি কারনে সঙ্গী ব্যবসায়ী মনপ্রিত দীপা সিংয়ের ওপর গুলি চালায় সানি সিং তার তদন্ত করছে বিধাননগর পূর্ব পুলিশ। সানি সিংকে বিধাননগর মহকুমা আদালতে তোলা হলে আটদিনের পুলিশ-হেফাজত মঞ্জুর করেন বিচারক। সানিকে নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

Related Articles

Back to top button
Close