fbpx
কলকাতাহেডলাইন

পদ্ম শিবিরে সক্রিয় শোভন, রাজ্য কমিটিতে বৈশাখী

শরণানন্দ দাস, কলকাতা: বাতাসে একুশের ভোটের গন্ধ। আর রাজনীতির মোড় যে যখন তখন পাল্টে যেতে পারে, ক্লাইম্যাক্সে পৌঁছতে পারে তার বড়ো উদাহরণ হয়ে থাকবেন শোভন বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। ৪৮ ঘণ্টা আগে ঘোষিত বিজেপির রাজ্য কমিটির তালিকায় তাঁর ঠাঁই হয়নি। অথচ বিজেপির রাজ্য কমিটির প্রথম বৈঠকের দিনই তালিকায় স্থান পেলো বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের নাম।

সূত্রের খবর, মঙ্গলবার বিজেপির রাজ্য কমিটির তালিকায় বৈশাখীর নাম না থাকায় শোভন চট্টোপাধ্যায় অসন্তোষ গোপন করেন নি। বৈশাখীকে অন্তর্ভুক্ত না করা হলে তাঁর পক্ষে সক্রিয় হওয়া সম্ভব নয় পরোক্ষভাবে এই বার্তাও পাঠান কলকাতার প্রাক্তন মেয়র। বিজেপি নেতৃত্ব টানাপোড়েন না বাড়িয়ে বুধবার শোভন ও বৈশাখী দুজনের কাছেই ভার্চুয়াল এই বৈঠকে যোগ দেওয়ার লিঙ্ক পাঠানো। সেইসঙ্গে বৈশাখীকে রাজ্য কমিটিতে নেওয়ার বার্তাও।

প্রসঙ্গত কলকাতার মাহেশ্বরী ভবনে বৃহস্পতিবার সকাল ১১ টায় বিজেপির নতুন রাজ্য কমিটির ভার্চুয়াল বৈঠক হয়। দিল্লি থেকে ভার্চুয়াল মাধ্যমেই বৈঠকের উদ্বোধন করেন দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। করোনার কারণে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়, মুকুল রায়, রাহুল সিনহার মতো শীর্ষ নেতৃত্ব ছাড়া অধিকাংশই নিজের বাড়িতে থেকে ভার্চুয়াল বৈঠকে যোগ দিয়েছেন।

আরও পড়ুন: কঙ্গনার দিকে খারাপ দৃষ্টিতে তাকানো হলে চোখ উপড়ে নেওয়ার হুমকি করণী সেনার

রাজনীতির কারবারীরা মনে করছেন একুশের আগে শোভনকে নিয়ে কোনো দোলাচল চায় না পদ্ম শিবির। দলে যোগ দিয়েও এক বছর ধরে সক্রিয় হননি শোভন। তাই বিজেপির রাজ্য কমিটিতে শোভনকে অন্তর্ভুক্ত করা হলো। একইসঙ্গে বৈশাখী বন্দ্যোপাধ্যায়কেও শামিল করা হলো। বিজেপি নেতৃত্ব আশা করছেন এবার একুশের যুদ্ধে সক্রিয় হবেন শোভন।

Related Articles

Back to top button
Close