fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

দিল্লিতে বিজেপির বৈঠকে যোগ দিচ্ছেন শোভন! জল্পনা তুঙ্গে

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শেষ পর্যন্ত কি নিষ্ক্রিয়তা কাটছে? জল্পনা শোভন চট্টোপাধ্যায় দিল্লিতে বিজেপির গুরুত্বপূর্ণ বৈঠকে যোগ দিচ্ছেন। সপ্তাহব্যপি বৈঠকে যোগ দিতে বুধবার সকালেই দিল্লি গিয়েছেন রাজ্যসভাপতি দিলীপ ঘোষ, কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহা, সাধারণ সম্পাদক ( সংগঠন) সুব্রত ঢট্টোপাধ্যায় প্রমুখ দিল্লি গিয়েছেন।

শোনা যাচ্ছে বছরখানেকের করা কাটিয়ে এই গুরুত্বপূর্ণ বৈঠকে যোগ দিতে চলেছেন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। একটি সূত্রের খবর , এই বিষয়ে এদিন সকালেই বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব ও রাজ্য নেতৃত্বের তরফে শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগ করা হয়। যদিও রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু স্পষ্টই জানালেন, ‘ আমি দলীয় কর্মসূচিতে ঝাড়গ্রামে ছিলাম। শোভন চট্টোপাধ্যায়কে দিল্লিতে বৈঠকে যোগ দিতে ডাকা হয়েছে কিনা আমি জানি না।’

পাশাপাশি এই প্রসঙ্গে রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষকে প্রশ্ন করা হলে তিনি বলেন, শোভন চট্টোপাধ্যায় বিজেপিতে যোগদান নিয়ে কেন্দ্রীয় নেতৃত্ব বা রাজ্য নেতৃত্বের পক্ষ থেকে তাঁর সঙ্গে যোগাযোগ করা হয়েছে কিনা সে সম্পর্কে তিনি অবগত নন।

প্রসঙ্গত ২০১৯ এর ১৪ আগস্ট দিল্লিতে বিজেপির সদর দফতরে শোভন ও বৈশাখী গেরুয়া শিবিরে যোগ দেন। এরপর বিজেপি দফতরে ২০ আগস্ট কলকাতার বিজেপি দফতরে তাঁরা সম্বর্ধনা সভায় যোগ দেন। কিন্তু তারপর থেকে বিজেপির কোন কর্মসুচিতেই শোভন চট্টোপাধ্যায়কে দেখা যায়নি। এমনকি অমিত শাহের সভায় কিম্বা শহরে জেপি নাড্ডার কর্মসূচিতেও আমন্ত্রণ পেয়ে ও শোভন যাননি।

উপরন্তু কালিপুজোর সময়  মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে গিয়ে ভাইফোঁটা নিয়ে পুরনো দলে ফেরার জল্পনা বাড়িয়েছিলেন। এবার দেখার সত্যিই দিল্লির বৈঠকে শোভন যোগ দেন কি না। একুশের যুদ্ধের আগে এই বৈঠক খুবই গুরুত্বপূর্ণ। সেই গুরুত্বপূর্ণ বৈঠকে শোভন যোগ দিলে তৃণমূল নেত্রীর রক্তচাপ বাড়বে সন্দেহ নেই।

Related Articles

Back to top button
Close