fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

শুভেন্দুর সুরেই কথা বনমন্ত্রীর…! ‘আমাকে বঞ্চিত করা হয়েছে’: রাজীব বন্দ্যোপাধ্যায়

মনোজ চক্রবর্তী, হাওড়া: “আমাকে বঞ্চিত করা হয়েছে”, বলে মন্তব্য করলেন রাজ্যের বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার হাওড়ার লিলুয়ার পাকুড়িয়াতে এক সাংবাদিক সম্মেলনে এই কথা জানান তিনি। এদিন প্রকাশ্যে মুখ খোলার পর দল তাকে আলোচনার জন্য ডাকে। কিন্তু এর আগে তিনি তৃণমূলের অন্দর মহলে নিজের মতামত জানাতে পারেননি কেন?

এই প্রশ্নের উত্তরে তিনি সাফ জানান, “আমাকে অনেক ক্ষেত্রেই বঞ্চিত করা হয়েছে”। তবে দল আবার আলোচনার জন্য ডাকলে যাবেন বলেও মন্তব্য করেন তিনি। এদিন নিজের অফিস প্রাঙ্গণে আগামী তিন বছর রাজ্যের সরকারি চাকুরি পরীক্ষায় লক্ষ লক্ষ শূন্য পদের কথা মাথায় রেখে দুঃস্থ ছাত্র ছাত্রীদের বিনামূল্যে প্রশিক্ষণ শিবিরের উদ্বোধন করে তিনি রাজ্যে বড় শিল্প না এলে কর্মসংস্থান সম্ভব নয় বলে ও জানান। আর এই মন্তব্যকে বর্তমানে যথেষ্ট গুরুত্বপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল। ওয়াকিবহাল মহলের অভিমত বিজেপি এতদিন রাজ্যে শিল্প নেই বলে যে অভিযোগ করে আসছে এদিন রাজীববাবুর এহেন মন্তব্য সেই করাকেই কার্যত শিলমোহর দিল।

আরও পড়ুন: মার্চের শেষেই হতে পারে কলকাতায় পুর নির্বাচন

এছাড়াও এদিন বক্তব্য রাখতে গিয়ে শুভেন্দুর সুরে উপস্থিত ছাত্রদের সুরে জানান, “চড়াই উতরাই ঘাত প্রতিঘাতের মধ্যে দিয়ে এই জায়গায় এসেছি”। প্রসঙ্গত এই কথাও যথেষ্ট তাৎপর্য পূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল।

Related Articles

Back to top button
Close