fbpx
কলকাতাহেডলাইন

বিমানেই অসুস্থ যাত্রী, কলকাতায় জরুরি অবতরণের পরেই হাসপাতালে মৃত্যু

যুগশঙ্খ, ওয়েবডেস্ক: মাঝ আকাশে মর্মান্তিক দুর্ঘটনা। সিডনি থেকে দিল্লিগামী এক আন্তর্জাতিক বিমানে এক যাত্রী হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন। তড়িঘড়ি কলকাতা বিমান বন্দরে জরুরি অবতরণ করানো হয়। রাতেই কলকাতা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে মৃত্যু হয় যাত্রীর। বিমানবন্দর সূত্র মারফত খবর, সকাল ৯টা ৪৫ মিনিটে এয়ার ইন্ডিয়ার বিমান এআই ৩০১ সিডনি থেকে ১৫৯ জন যাত্রী এবং ৯ জন কেবিন ক্রু কে নিয়ে দিল্লির উদ্দেশে রওনা দেয়। বিকেল ৪টে ২০ মিনিট নাগাদ বিমানের ককপিটে যাত্রী কুলদীপ সিং রায় শ্বাসকষ্ট জনিত কারণে অসুস্থ বোধ করেন।

বিমানের পাইলট এটিসির সঙ্গে যোগাযোগ করে বিমানটিকে কলকাতা বিমানবন্দরে ‘মেডিক্যাল ল্যান্ডিং’, জরুরি অবতরণের অনুমতি চান। কলকাতা বিমানবন্দরে ৪টে ৫০ মিনিট নাগাদ বিমানটি অবতরণ করে। তখনই যাত্রীকে নীচে নামিয়ে নিয়ে আসা হয় বিমানবন্দরে। মেডিক্যাল টিম প্রাথমিক চিকিৎসা করার পর ওই যাত্রীকে ভিআইপি রোডের ধারে বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতাল সূত্র খবর, বছর পঞ্চাশের কুলদীপ সিং রায়ের শ্বাসকষ্টের সমস্যা ছিল। রক্তচাপ নিম্নমুখী হওয়ায় অক্সিজেন দেওয়া হয়। ইসিজি, ইকো, থোরাক্স পরীক্ষা করা হয়। কিন্তু শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। রাতে মারা যান কুলদীপ।

Related Articles

Back to top button
Close