fbpx
দেশহেডলাইন

অসুস্থ সোনিয়া, পিছিয়ে গেল জেরা, শুক্রবারের বদলে সোমবার ইডির অফিসে হাজিরা রাহুলের

যুগশঙ্খ, ওয়েবডেস্ক: ন্যাশনাল হেরাল্ড মামলায় টানা জেরা চলেছে রাহুল গান্ধী। ইতিমধ্যেই ৩০ ঘণ্টার বেশি জেরা করা হয়েছে। সূত্রের খবর, রাহুলের কথায় সন্তুষ্টি না মেলায় বার বার তলব করা হচ্ছে তাকে। এদিকে রাহুলের জেরা নিয়ে উত্তপ্ত দিল্লি। ইডি অফিসের সামনে চলেছে বিক্ষোভ। কড়া নিরাপত্তায় মুড়ে রাখা হয়েছে চত্বর। আজ শুক্রবার রাহুলকে জেরা করার কথা ছিল। কিন্তু করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎধীন সোনিয়া গান্ধী। এই অবস্থায় রাহুলের জেরার দিন পিছিয়ে সোমবার ফের ইডি অফিসে হাজিরা দেবেন রাহুল। ন্যাশনাল হেরাল্ড মামলায় রাহুল গান্ধীকে আজ শুক্রবারের বদলে সোমবার আবারও জিজ্ঞাসাবাদ করবে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। তাকে শুক্রবার জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠায় তদন্তকারী কেন্দ্রীয় সংস্থা।

তবে রাহুল গান্ধী চিঠি দিয়ে সোমবার জিজ্ঞাসাবাদের জন্য আবেদন জানান। সেই আবেদনের ভিত্তিতে তাকে সোমবার জিজ্ঞাসাবাদ করা হবে বলে ইডি জানিয়েছে। বোন প্রিয়াঙ্কার সঙ্গে হাসপাতালে রয়েছেন রাহুল গান্ধী। সে কারণে চিঠি দিয়ে জিজ্ঞাসাবাদে বিরতি চেয়েছেন তিনি।

এর আগে গত ২ জুন করোনা ধরা পড়ায় হাসপাতালে ভর্তি করতে হয় সোনিয়া গান্ধীকে। তাকেও জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠায় ইডি। বুধবার দুই দফায় প্রায় সাড়ে ৯ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় তাকে।

 

 

Related Articles

Back to top button
Close