fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

শিলচর, আগরতলা উৎসব স্পেশাল পূর্ব রেলের

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: উৎসবের মরশুমে উত্তর পূর্বের যাত্রীদের সুবিধার্থে পূর্ব রেল সম্পূর্ণ সংরক্ষিত শিয়ালদা- শিলচর, শিয়ালদা- আগরতলা উৎসব স্পেশাল ট্রেন চালু করছে। এছাড়াও কলকাতা- গোরখপুর উৎসব স্পেশাল ট্রেনও চালু হচ্ছে।
০৩১৭৫ শিয়ালদা – শিলচর উৎসব স্পেশাল ২৪ অক্টোবর থেকে ৩০ নভেম্বর পর্যন্ত প্রতি সোম,বুধ ও শনিবার শিয়ালদা থেকে সকাল ৬ টা ৩৫ মিনিটে ছাড়বে, শিলচর পৌঁছবে পরের দিন বিকেল ৪ টে ১৫ মিনিটে।

 

০৩১৭৬ শিলচর- শিয়ালদা উৎসব স্পেশাল ২৬ অক্টোবর থেকে ২ ডিসেম্বর পর্যন্ত প্রতি সোম, বুধ ও শুক্রবার শিলচর থেকে সকাল ১০ টা ৪৫ মিনিটে ছাড়বে, শিয়ালদা পৌঁছবে পরের দিন সন্ধ্যা ৭ টা ২৫ মিনিটে। ০৩১৭৩ শিয়ালদা- আগরতলা উৎসব স্পেশাল ২৫ অক্টোবর থেকে ২৯ নভেম্বর পর্যন্ত শিয়ালদা থেকে সকাল ৬ টা ৩৫ মিনিটে ছাড়বে প্রতি মঙ্গল, বৃহস্পতি , শুক্র ও রবিবার। আগরতলা পৌঁছবে পরের দিন রাত ৮ টা ৪৫ মিনিটে। ০৩১৭৪ আগরতলা- শিয়ালদা উৎসব স্পেশাল ২৭ অক্টোবর থেকে ১ ডিসেম্বর পর্যন্ত প্রতি মঙ্গল, বৃহস্পতি, শনি ও রবিবার আগরতলা থেকে ভোর ৫ টা ৫৫ মিনিটে ছাড়বে। শিয়ালদা পৌঁছবে পরের দিন সন্ধ্যা ৭ টা ২৫ মিনিটে।

০৫০৪৮ গোরখপুর – কলকাতা উৎসব স্পেশাল ২১ অক্টোবর থেকে ২৮ নভেম্বর পর্যন্ত গোরখপুর থেকে ছাড়বে প্রতি বুধ ও শনিবার সকাল ৮ টায়। কলকাতা পৌঁছবে পরের দিন ভোর ৪ টে ৪৫ মিনিটে। ০৫০৪৯ কলকাতা- গোরখপুর উৎসব স্পেশাল ২১ অক্টোবর থেকে ২৯ নভেম্বর পর্যন্ত প্রতি রবি ও বুধবার কলকাতা থেকে ছাড়বে দুপুর ২ টো ৩০ মিনিটে এবং গোরখপুর পৌঁছবে পরের দিন সকাল ৯ টা ৪৫ মিনিটে।

০৫০৫২ গোরখপুর – কলকাতা উৎসব স্পেশাল ২২ অক্টোবর থেকে ২৬ নভেম্বরের মধ্যে প্রতি বৃহস্পতিবার গোরখপুর থেকে সকাল ১০ টা ১০ মিনিটে ছেড়ে কলকাতা পৌঁছবে পরের দিন ভোর ৪ টে ৪৫ মিনিটে। ০৫০৫১ কলকাতা- গোরখপুর উৎসব স্পেশাল ২৩ অক্টোবর থেকে ২৭ নভেম্বরের মধ্যে প্রতি শুক্রবার কলকাতা থেকে দুপুর ২ টো ৩০ মিনিটে ছাড়বে, ও গোরখপুর পৌঁছবে পরের দিন সকাল ৮টা ১৫ মিনিটে।

Related Articles

Back to top button
Close