fbpx
অসমখেলাহেডলাইন

শিলচরে বাকসের বর্ষসেরা পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন

নিজস্ব প্রতিনিধি, শিলচর: বরাক উপত্যকা ক্রীড়া সাংবাদিক সংস্থা (বাকস) কাছাড় জেলা কমিটির উদ্যোগে রবিবার শিলচরের মধ্যসহর সংস্কৃতিক সমিতি ভবনে বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান আয়োজিত হয়। এতে প্রাক্তন ফুটবলার তথা ক্রীড়া সংগঠক হিসেবে চন্দন শর্মাকে সম্মান জানানো হয়। ক্রীড়া সাংবাদিক পুরস্কার দেওয়া হয় করিমগঞ্জের জাকির হোসেন ( Zakir Hussain) এবং শিলচরের বেদব্রত ব্যানার্জিকে। এছাড়া বর্ষসেরা এবং প্রতিভাবান ১২ জন খেলোয়াড়কে পুরস্কৃত করা হয়। কোভিড যোদ্ধা হিসেবে ক্রীড়াক্ষেত্রে কাজ করা নয়টি সংগঠন ও ১২ জন ব্যক্তিত্বকে সম্মান জানানো হয়। এদিন নির্মলেন্দু গোস্বামী স্মৃতি বক্তব্য রাখেন প্রাক্তন ফিফা সহকারি রেফারি মৃণাল কান্তি রায়।

ক্রীড়া সাংবাদিকদের কর্মতৎপরতার প্রশংসা করে এদিন বক্তব্য রাখেন দৈনিক যুগশঙ্খের চেয়ারম্যান বিজয়কৃষ্ণ নাথ ( B K Nath), দৈনিক সাময়িক প্রসঙ্গ-এর সম্পাদক তথা BUKSS এর উপদেষ্টা তৈমুর রাজা চৌধুরী (Taimur Raja Choudhury ), শিলচর ডি এস এ-র সভাপতি বাবুল হোড় (Babul Hore ), সচিব বিজেন্দ্র প্রসাদ সিং, বিশিষ্ট চিকিৎসক ডাঃ সিদ্ধার্থ ভট্টাচার্য প্রমুখ।


বাকসের কার্যালয়ের জন্য ডিএসএ কমপ্লেক্সে একটি কক্ষ বরাদ্দ করার জন্য আবারও জোরালো দাবি তুলেন তৈমুর রাজা চৌধুরী। এর জবাবে বিজেন্দ্র প্রসাদ সিং জানান, তিনি এক সপ্তাহের মধ্যে বাকস কর্মকর্তাদের সঙ্গে বৈঠকে বসে এই ইস্যুতে আলোচনা করবেন।
এদিন অতিথিরা ছাড়াও পুরস্কার তুলে দেন কাছাড় বাকসের সভাপতি দেবাশিস সোম, সচিব বিশ্বনাথ হাজাম ( Biswanath Hazam ), সংস্থার কেন্দ্রীয় পর্যবেক্ষক হিতব্রত ভট্টাচার্য, কেন্দ্রীয় সচিব দ্বিজেন্দ্রলাল দাস ( Dwijendra Lal Das ), কোষাধ্যক্ষ ইকবাল বাহার লস্কর, মুখপাত্র সায়ন বিশ্বাস, প্রাক্তন সচিব তাজ উদ্দিন ( Taz Uddin ), রতন দেব ( Ratan Deb ), অলক পুরকায়স্থ, সঞ্জীব সিং, কিংকর দাস, সুদীপ সিং, হিমাংশু দে, উধারবন্দ টি টি ক্লাবের সচিব প্রণবানন্দ দাশ, রনজি ক্রিকেটার প্রীতম দাস +Pritam Das), শীলা দাস, শান্তশ্রী সোম, অদিতি দত্ত প্রমূখ।

আরও পড়ুন:করোনা পরিস্থিতিতে হাইকোর্টে বন্ধ হচ্ছে আইনজীবীদের অযথা জমায়েত

যারা বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার জিতেছেন তারা হলেন, শমীক দাস (সেরা ক্রিকেটার), অভয় দেব (প্রতিশ্রুতিবান ক্রিকেটার), স্নেহাল রায় (প্রতিশ্রুতিবান দাবাড়ু), সাজিদ আহমদ ( সেরা ভলিবল খেলোয়াড়), দেবার্ঘ চক্রবর্তী (সেরা প্যাডলার), প্রিয়া সিং (সেরা অ্যাথলিট), ঊষা গৌড় (প্রতিশ্রুতিবান অ্যাথলিট), সৌরভ হাজাম ও মৌমিতা নাথ (হকি খেলোয়াড়), সাবিল হোসেন লস্কর (সেরা ফুটবলার), বনিপ সিনহা Bonep Sinha (সেরা শাটলার)। এছাড়া গুয়াহাটিতে অনুষ্ঠিত অ্যাথলেটিক্স প্রতিযোগিতায় চতুর্থ স্থানাধিকারী শালু বেগম তালুকদারকে বিশেষ পুরস্কার দেওয়া হয়। এদিনের পুরস্কার মঞ্চ বাকসের উপদেষ্টা প্রয়াত নীলোৎপল চৌধুরীর নামে উৎসর্গ করা হয়।

Related Articles

Back to top button
Close