fbpx
দেশবিনোদনহেডলাইন

এবার করোনায় আক্রান্ত বিখ্যাত গায়ক এসপি বালাসুহ্মণ্যম, ভর্তি হাসপাতালে

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: আবারও বিনোদন জগতে মারণ করোনা ভাইরাসের থাবা। এবার আক্রান্ত হলেন প্রখ্যাত সঙ্গীতশিল্পী এসপি বালাসুব্রহ্মণ্যম।

জানা গিয়েছে, তিনি চুলাইমেড়ুর হাসপাতালে ভর্তি আছেন। বুধবার হাসপাতাল থেকেই একটি ভিডিও রিলিজ করে এই খবর জানান শিল্পী। তিনি জানিয়েছেন, তাঁর জ্বর ছিল। ঠান্ডা লেগে সর্দিকাশিও হয়েছিল। এরপরই কোভিড ১৯ পরীক্ষা করতে চান তিনি। পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। ডাক্তাররা তাঁকে বাড়িতেই কোয়ারানটিনে থাকার পরামর্শ দিয়েছিলেন। যদিও গায়ক একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হওয়ার সিদ্ধান্ত নেন। কারণ তাঁকে নিয়ে খুবই উদ্বিগ্ন তাঁর পরিবার।

তিনি একেবারেই সুস্থ আছেন বলেও জানিয়েছেন শিল্পী। খুব শিগগিরই তিনি করোনাকে জয় করে হাসপাতাল থেকে মুক্তি পাবেন বলে আশা প্রকাশ করেছেন। এ জন্য বন্ধুরা যাতে বারবার ফোন করে তাঁর খোঁজ না-নেন, সেই আর্জিও জানিয়েছেন তিনি।

ভিডিওতে তাঁকে বলতে শোনা গিয়েছে, ‘গত ২-৩ দিন ধরে আমার একটা অস্বস্তি হচ্ছিল। বুকে সংক্রমণ ছিল। যেটা একজন গায়কের জন্য উদ্বেগের বিষয়। আমার ঠান্ডা লাগা ও জ্বরও ছিল। এটাকে হালকা ভাবে নিইনি। তাই হাসপাতালে গিয়ে চেক-আপ করাই। ডাক্তাররা বলেন এটা করোনা। আমাকে বাড়িতে কোয়ারানটিনে থাকার নির্দেশ দেন তাঁরা। কিন্তু পরিবার খুবই উদ্বিগ্ন হওয়ায় আমি হাসপাতালে ভর্তি হয়ে যাই। আমার সব বন্ধুরা এখানে আছেন। আমার শরীর ভালো আছে। চিন্তার কোনও কারণ নেই। তাই আমায় ফোন করার দরকার নেই। ঠান্ডা লাগা ছাড়া সব ঠিক আছে। আমি সব ফোন ধরতে পারব না। এখানে এসেছি মূলত বিশ্রাম নেব বলে। যাতে কেউ বিরক্ত করতে না-পারে। ধন্যবাদ। আমি ভালো হয়ে যাব।’

Related Articles

Back to top button
Close