fbpx
কলকাতাহেডলাইন

বড়বাজার থেকে ৩ লক্ষ টাকার মাল পাচার, গ্রেফতার ৪

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বড়বাজার থেকে হাওড়ার ব্যবসায়ীর কাছে তিন লক্ষ টাকারও বেশি পরিমাণ ফ্রেবিক কাপড়ের মাল পাঠিয়েছিলেন এক ব্যবসায়ী। কিন্তু মাঝপথেই সেই কাপড় বোঝাই ট্রাক নিয়ে উধাও হয়ে যায় বড় বাজারের ব্যবসায়ীর সেই বিশ্বস্ত কর্মী। বাধ্য হয়ে মঙ্গলবার তিনি অভিযোগ দায়ের করেন বড়বাজার থানায়। ঘটনার তদন্তে নেমে পুলিশ অভিযুক্ত কর্মী উত্তম মাহাতো, শেখ গোরা হালদার, শেখ মনিরুল এবং রফিকুল ইসলামকে।

ঘটনার তদন্তে নেমে তদন্তকারী অফিসার সন্দীপ পাল জানতে পারেন, অভিযুক্ত কর্মী হুগলির বাসিন্দা এবং সে পরিকল্পনা করে তারই এক সঙ্গীর বাড়িতে মালপত্র লুকিয়ে রেখেছে। প্রথমে হুগলির ভদ্রেশ্বরে গিয়ে উত্তমকে গ্রেফতার করে পুলিশ। তার বয়ানের ওপর ভিত্তি করে উত্তমকে ব্যবহার করেই শেখ গোরা হালদারকে কলকাতার রাজাবাগানের আক্রাতে তার ডেরায় ডেকে আনে পুলিশ। শেষ মুহূর্তে পুলিশের কারসাজি বুঝতে পেরে ছুটে পালানোর চেষ্টা করলেও পুলিশ তাকে দৌড়ে ধরে ফেলে। এরপর তাদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পারে চুরির মাল লুকিয়ে রাখা রয়েছে বাকি দুজন অভিযুক্তের দক্ষিণ ২৪ পরগনা রবীন্দ্র নগরের বাড়িতে।

সেই মতো ফের তাদের দুজনকে টোপ হিসেবে ব্যবহার করে বাকি দু’জনের বাড়িতেও হানা দেয় পুলিশ। পুরো বাড়ি ঘিরে ফেলার কারণে বাড়ির বাইরে বেরিয়েও তারা পালাতে পারেনি। এরপর কিছু পরিমাণ মাল পুলিশ উদ্ধার করে এবং বাকি মালের খোঁজ চলছে।

Related Articles

Back to top button
Close