fbpx
কলকাতাহেডলাইন

ভয়াবহ দুর্ঘটনায় প্রাণ খোয়ালেন তৃণমূল কাউন্সিলর রাম পেয়ারে রামের ছেলে

যুগশঙ্খ, ওয়েবডেস্ক: ভয়াবহ দুর্ঘটনায় প্রাণ হারালেন তৃণমূল কাউন্সিলর রাম পেয়ারে রামের ছেলে রাম কিঙ্কর রাম। খিদিরপুরে ভয়াবহ পথ দুর্ঘটনায় প্রাণ খোয়ালেন তিনি।  রাম পেয়ারে রাম কলকাতা পুরসভার মেয়র পারিষদ এবং ৭৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর।

শনিবার রাত ৯টা নাগাদ খিদিরপুরের বাবুবাজারে এই ভয়াবহ দুর্ঘটনা ঘটে৷ জানা গিয়েছে, একটি সারের বস্তা বোঝাই দশ চাকার লরি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টো দিক থেকে আসা একটি গাড়ির উপরে পড়ে৷ লরির চাপে গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে দক্ষিণ বন্দর থানার পুলিশ৷ লরিটিকে সরানোর জন্য নিয়ে আসা হয় ক্রেন৷ কলকাতা পুলিশের বিপর্যয় মোকাবিলা বাহিনীও উদ্ধারকাজে নামে৷ বেশ কিছুক্ষণের চেষ্টায় গ্যাস কাটার ব্যবহার করে গাড়িতে আটকে থাকা চালককে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়৷ সেখানেই রাম কিঙ্কর রামকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

এসএসকেএম হাসপাতালে পৌঁছন রাম পেয়ারে রাম৷ খবর পেয়ে হাসপাতালে যান মেয়র ফিরহাদ হাকিমও৷ রাম কিঙ্করের মৃত্যুতে শোক প্রকাশ করে তিনি জানান, খিদিরপুরের ওই রাস্তার চার পাশে গোডাউন রয়েছে৷ অনেকেই তাড়াতাড়ি যাতায়াতের জন্য ভিতরের ওই পথ ব্যবহার করেন৷ রাম কিঙ্করও সম্ভবত সময় বাঁচাতেই ওই পথ ধরেছিলেন৷

সূত্রের খবর, স্থানীয় একটি গ্যারেজে ছিলেন রাম কিঙ্কর৷ সেখান থেকে বের হওয়ার পর এই দুর্ঘটনা। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, দীর্ঘদিন ধরেই ওই রাস্তার অবস্থা বেহাল৷ বর্ষায় আরও খারাপ অবস্থা। সেই সঙ্গে রাস্তায় আলো নেই।

 

Related Articles

Back to top button
Close