fbpx
দেশহেডলাইন

করোনা হয়ে হাসপাতালে ভর্তি সোনিয়া গান্ধী

যুগশঙ্খ, ওয়েবডেস্ক: করোনা হয়ে হাসপাতালে ভর্তি হলেন কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধী। সম্প্রতি গত ২ জুন তিনি কোভিড আক্রান্ত বলে জানা যায়। তার পর থেকে হোম হাইসোলেশনে ছিলেন তিনি। রবিবার তাঁকে দিল্লির গঙ্গারাম হাসপাতালে ভর্তি করা হয়েছে। কংগ্রেস মুখপাত্র রণদীপ সিং সুরজেওয়ালা এই খবর জানিয়েছেন৷

কংগ্রেস মুখপাত্র লিখেছেন, “করোনা আক্রান্ত কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীকে দিল্লির গঙ্গারাম হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল। পর্যবেক্ষণের জন্য তাঁকে হাসপাতালে রাখা হয়েছে। যার ওঁর শারীরিক সুস্থতা কামনা করেছেন, তাঁদের আমরা ধন্যবাদ জানাই।”

গত ১ জুন ন্যাশনাল হেরাল্ড সম্পর্কিত মানি লন্ডারিং মামলায় কংগ্রেস প্রধান সোনিয়া গান্ধী এবং রাহুল গান্ধিকে তলব করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। ২০১৩ সালে দিল্লির ট্রায়াল কোর্টে বিজেপি নেতা সুব্রহ্মণ্যম স্বামীর দায়ের করা একটি ব্যক্তিগত ফৌজদারি অভিযোগের তদন্ত থেকে কংগ্রেস নেতাদের বিরুদ্ধে আয়কর তদন্ত শুরু হয়। অভিযোগে সংবাদপত্রের অধিগ্রহণে গান্ধীর অংশে প্রতারণা এবং তহবিল অপব্যবহারের অভিযোগ ওঠে। সুব্রহ্মণ্যম স্বামীর অভিযোগ ছিল যে গান্ধীরা ন্যাশনাল হেরাল্ডের মালিকানাধীন সম্পত্তিগুলি ইয়াং ইন্ডিয়ার মাধ্যমে সংবাদপত্রের পূর্ববর্তী প্রকাশকদের কিনে নেয়। তিনি আরও বলেন ইয়াং ইন্ডিয়ায় গান্ধিদের শেয়ার ৮৬ শতাংশ।

Related Articles

Back to top button
Close