fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

পরিযায়ী শ্রমিকদের পাশে থাকা সোনুকে আটকালো রেল পুলিশ

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: পরিযায়ী শ্রমিকদের পাশে থাকা অভিনেতা সোনু সুদকে আটকালো রেল পুলিশ। সোমবার রাতে বেশকিছু পরিযায়ীদের ট্রেনে করে উত্তর প্রদেশ পাঠানোর ব্যবস্থা করেছিলেন অভিনেতা সোনু সুদ। সেইসব পরিযায়ী শ্রমিকদের সঙ্গে দেখা করতে সোনু স্টেশনেও যান। অভিযোগ বান্দ্রা টার্মিনাসের কাছে তাঁকে আটকায় কর্মরত আরপিএফ।

এই বিশয়ে আরপিএফ এর তরফে কুচু জানা যায়নি। ঠিক কি কারণে আটকানো হয়েছে, সেয়াও এখনও স্পষ্ট নয়। এই প্রসঙ্গে স্থানীয় পুলিশ সাফ জানিয়ে দিয়েছে, এই কাজ রেল পুলিশ করেছে, তাঁরা নয়। এমনকি এই ঘটনা নিয়ে সোনু সুদের পক্ষ থেকেও কোনও অভিযোগ জানানো হয়নি।

উল্লেখ্য, এই মুহূর্তে মহারাষ্ট্রে আটকে থাকা পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফিরিয়ে দিতে ভগবানের মতন কাজ করছেন অভিনেতা সোনু সুদ। বাস, ট্রেন, বিমান যখন যা পাচ্ছেন, তাতে করেই শ্রমিকদের বাড়ি পাঠানোর ব্যবস্থা করে দিচ্ছেন। তারকার এই উদ্যোগকে যে দেশের অধিকাংশ মানুষ স্বাগত জানিয়েছেন, তেমনই কিছু সংখক মানুষের চক্ষুশূল হয়ে উঠেছেন তিনি।

মহারাষ্ট্রের শাসক দল শিবসেনার মুখপত্র সঞ্জয় রাউত এই নিয়ে কড়া সমালোচনা করেন। তার দাবি ছিল, সোনু সুদ মহারাষ্ট্র সরকারকে ছোট দেখানোর জন্য বিজেপির হয়ে প্রচার করছেন। কিন্তু এইসব কিছু উপেক্ষা করে অসহায় পরিযায়ী শ্রমিকদের পাশে দাঁড়িয়েছেন সোনু।

Related Articles

Back to top button
Close