fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

লক্ষ্য উন্নয়ন! উত্তরবঙ্গ সফরের পর এবার আগামী সপ্তাহেই জঙ্গলমহল সফরে মুখ্যমন্ত্রী

অভীক বন্দ্যোপাধ্যায়, কলকাতা: আগামী বিধানসভা নির্বাচনে ভোট বৈতরণী পার হতে একমাত্র উন্নয়নই হতে পারে হাতিয়ার। কিন্তু নবান্ন থেকে ভার্চুয়াল প্রশাসনিক বৈঠকে যেন সেই গতি আসছিল না। তাই করোনার কারণে ৮ মাস আটকেও উত্তরবঙ্গ সফর দিয়ে যাত্রা শুরু করেছেন মুখ্যমন্ত্রী।

 

সম্প্রতি উত্তরবঙ্গ সফরে একাধিক প্রকল্পের উদ্বোধন করেছেন তিনি। এবার আগামী সপ্তাহে মঙ্গল ও বুধবার উপস্থিত থাকবেন জঙ্গলমহলে, এমনটাই নবান্ন সূত্রের খবর।

 উত্তরবঙ্গের ৫ জেলার সঙ্গে প্রশাসনিক বৈঠক সেরে বৃহস্পতিবার কলকাতায় ফিরেছেন মুখ্যমন্ত্রী। এবার ৬ ও ৭ অক্টোবর যাচ্ছেন দ্বিতীয় জেলা সফর জঙ্গলমহলে। জানা গিয়েছে, ৬ অক্টোবর, মঙ্গলবার খড়গপুর ও ৭ অক্টোবর, বুধবার ঝাড়গ্রামে প্রশাসনিক বৈঠক করবেন মুখ্যমন্ত্রী।
মঙ্গলবার খড়গপুরে প্রশাসনিক বৈঠক সেরে বিকেলে ঝাড়গ্রাম রাজবাড়িতে যাবেন রাত্রিবাস করবেন বলে জানা গিয়েছে। পরের দিন ঝাড়গ্রামেই তাঁর প্রশাসনিক বৈঠক।মঙ্গলবার বিকেল ৪টে থেকে এবং বুধবার দুপুর ২টো থেকে শুরু হবে তার প্রশাসনিক বৈঠক।
জঙ্গলমহল সফরে মুখ্যমন্ত্রীর সঙ্গে থাকবেন নবনিযুক্ত মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায় ও স্বরাষ্ট্রসচিব হরিকৃষ্ণ দ্বিবেদী। সঙ্গে থাকবেন কৃষি, ভূমি, সেচ–সহ বেশ কয়েকটি দফতরের সচিব ও আধিকারিকরা। এখানেও উন্নয়নে গতি আনতে নতুন প্রকল্পের উদ্বোধন এবং আটকে থাকা কাজের খোঁজখবর নেবেন তিনি।

Related Articles

Back to top button
Close