fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

যুবশক্তির অর্থ যোগান নিয়ে প্রশ্ন তুললেন সৌমিত্র খাঁ

মনোজ চক্রবর্তী, হাওড়া : যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দোপাধ্যায়ের ,”যুব শক্তি”র জন্য সাত হাজার টাকা করে মাথা পিছু দেওয়া হবে এক লক্ষ যুবককে।এই অর্থের উৎস নিয়ে প্রশ্ন তুলে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে তীব্র কটাক্ষ করলেন বিজেপির যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ’র। শনিবার হাওড়ার চ্যাটার্জি হাটে একটি দলীয় অনুষ্ঠানে এসে তিনি বলেন করোনা মোকাবিলা করতে বর্তমান রাজ্য সরকার পুরোপুরি ব্যর্থ। এখানে জীবিত ব্যক্তির পাশাপাশি মৃত ব্যক্তির কোনো সম্মান নেই। মানুষ এরাজ্যে জীব জন্তুর চেয়েও খারাপ পরিস্থিতিতে রয়েছে । এই সরকারের পা ভেঙে গেছে। ফলে এই সরকার এখন খুঁড়িয়ে খুঁড়িয়ে চলছে”।

এছাড়া, এর পাশাপাশি তিনি প্রশ্ন তুলে বলেন “মুখ্যমন্ত্রীর ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায় “যুবশক্তি”র নামে যে এক লক্ষ ক্যাডার নিয়োগ করছেন তাদের মাথাপিছু ৭০০০ টাকা করে দেবেন বলছেন। এই টাকা তারা পাচ্ছেন কোথায়? তিনি আরো বলেন, সঠিক সময় যদি মোদি সরকার লকডাউন ঘোষণা না করতো তবে চার গুণ বেশি মানুষ আক্রান্ত হত। আর লকডাউন তোলার প্রসঙ্গে তিনি বলেন, বর্তমান যে পরিস্থিতি তাতে লকডাউন দীর্ঘায়িত হলে দেশে অনাহারে বহু মানুষ মারা যেতেন।

আরও পড়ুন: তিন দিন নিখোঁজ থাকার পর ধানের জমি থেকে উদ্ধার যুবকের পচাগলা মৃতদেহ

অন্যদিকে শ্রমিক স্পেশাল ট্রেনের পরিযায়ী শ্রমিকদের আসার পর আক্রান্তের সংখ্যা বৃদ্ধি প্রসঙ্গে তিনি বলেন, “পশ্চিমবঙ্গে সবার প্রথম করোনা এসেছে নবান্নতেই।”এদিন এই সভায় সৌমিত্র খাঁ কে ঘিরে বি জে পির যুব কর্মীদের উৎসাহ ছিল চোখে পড়ার মতো ।

Related Articles

Back to top button
Close